বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs CSK: ম্যাচ হারার আগে নিজের মেজাজ হারালেন ধোনি! সতীর্থের ভুলে রেগে লাল মাহি

RR vs CSK: ম্যাচ হারার আগে নিজের মেজাজ হারালেন ধোনি! সতীর্থের ভুলে রেগে লাল মাহি

মাথিশা পাথিরানার উপর চটলেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

ধোনি চতুরতার সঙ্গে নন-স্ট্রাইকার প্রান্তে বলটি ছুঁড়ে দেন কিন্তু বোলার মাথিশা পাথিরানা মাঝখানে এসে বলটি ধরে ফেলেন। যা দেখে চিৎকার করে ওঠেন এমএস ধোনি। যা দেখে কিছুক্ষণের জন্য তরুণ পাথিরানা ভয় পেয়ে যান।

রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংস -এর মধ্যে IPL 2023 এর ৩৭ তম ম্যাচটি জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন এবং ব্যাটসম্যানরা অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেছিলেন। রাজস্থান নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২০২ রান তুলেছিল। রাজস্থান রয়্যালসের ইনিংসের সময় ক্যাপ্টেন কুল এমএস ধোনিকে মেজাজ হারাতে দেখা গেল।

আরও পড়ুন… IPL 2023 -এর অরেঞ্জ ক্যাপ ও পার্পল ক্যাপের দৌড়ে বড় পরিবর্তন, রুতুরাজ এবং দেশপান্ডের চমক

রাজস্থানের ব্যাটিং ইনিংসের ১৬তম ওভারের সময়, দ্বিতীয় বলটি শিমরন হেতমায়ের প্যাডে আঘাত করে এবং উইকেটের পিছনে চলে যায়। ধোনি চতুরতার সঙ্গে নন-স্ট্রাইকার প্রান্তে বলটি ছুঁড়ে দেন কিন্তু বোলার মাথিশা পাথিরানা মাঝখানে এসে বলটি ধরে ফেলেন। যা দেখে চিৎকার করে ওঠেন এমএস ধোনি। যা দেখে কিছুক্ষণের জন্য তরুণ পাথিরানা ভয় পেয়ে যান। অবাক হয়ে তিনি ধোনির দিকে তাকিয়ে থাকেন। সেই সময়ে ধোনি ইশারায় তাঁকে বলেন যে, তিনি অন্য প্রান্তে বল ছুঁড়তে যাচ্ছিলেন, সে কারণেই তিনি থ্রোটি করেছিলেন। যা পরে বুঝতে পারেন পাথিরানা। নিজের ভুল বুঝতে পেরে লজ্জায় মুখ ঢাকেন শ্রীলঙ্কার এই তারকা ক্রিকেটার। ম্যাচের মুহূর্তের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2023 Points Table: RR-র দখলে এক নম্বরের মুকুট, হেরে বড় ক্ষতির মুখে CSK

ম্যাচের কথা বলতে গেলে এদিন জয়পুরে প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস। তারা নির্ধারিত ২০ ওভারে ২০২ রান করেন পাঁচ উইকেটের বিনিময়ে। ওপেনার যশস্বী জয়সওয়াল দুরন্ত একটি ইনিংস খেলেন। ৪৩ বলে ৭৭ রান করে আউট হন তিনি। তিনি নিজের ইনিংসে হাঁকিয়েছেন ৮ টি চার এবং ৪ টি ছয়। এ ছাড়াও জোস বাটলার ২৭, ধ্রুব জুড়েল ৩৪ এবং দেবদূত পাডিক্কাল অপরাজিত ২৭ রান করেন। চেন্নাইয়ের হয়ে তুষার দেশপান্ডে দুটি উইকেট নেন। জবাবে ২০৩ রান তাড়া করতে নেমে মাত্র ১৭০ রানেই আটকে যায় চেন্নাই সুপার কিংস। ‌ওপেনার রুতুরাজ গায়কোয়াড় করেন ২৯ বলে ৪৭ রান। এ দিন তাদের ওপেনার ডেভন কনওয়ে এবং অজিঙ্কা রাহানে বলার মতন রান পাননি। শিবম দুবে ৩৩ বলে ৫২ রান করে লড়াই করার চেষ্টা চালিয়েও ব্যর্থ হন। ফলে ৩২ রানের ব্যবধানে ম্যাচ জিতে নেয় রাজস্থান রয়্যালস।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকাশিত ত্রিপুরার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের রেজাল্ট, পাশের হার কত হল? ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই FIFA World Cup Qualifiers এর জন্য ২৭ সদস্যের দল ঘোষণা করলেন ইগর স্টিম্যাচ আবার পাতালপথে বিভ্রাট দেখা দিল, শুক্রবার ভোগান্তি থেকে নিস্তার পেলেন না যাত্রীরা গরমে সকালে খালি পেটে ছোলা খেতে গিয়ে এই কাজ করেন? হবে মারাত্মক ক্ষতি

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.