বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শাহরুখের মতো টুইটে হতাশা প্রকাশ নয়, হারলেও ঋষভ পন্তদের লড়াইকে কুর্নিশ জানালেন দিল্লি চেয়ারম্যান
টিম মালিক ও দিল্লি ক্যাপিটালস। ছবি- আইপিএল।
টিম মালিক ও দিল্লি ক্যাপিটালস। ছবি- আইপিএল।

শাহরুখের মতো টুইটে হতাশা প্রকাশ নয়, হারলেও ঋষভ পন্তদের লড়াইকে কুর্নিশ জানালেন দিল্লি চেয়ারম্যান

  • রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঋষভ পন্তদের হারের পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানান দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কার্যত জেতা ম্যাচ প্রতিপক্ষকে উপহার দিয়ে আসে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের শেষে কেকেআর মালিক শাহরুখ খান টুইট করে হতাশা প্রকাশ করেন। যার প্রতিক্রিয়াও মেলে রাসেলের মতো তারকা অল-রাউন্ডারের কাছ থেকে।

ক্রিকেটে শেষ বল না হওয়া পর্যন্ত অনেক সময় হার-জিতের ফয়সলা নিয়ে নিশ্চিত হওয়া যায় না। একারণেই ক্রিকেটকে অনিশ্চয়তার খেলা বলে। তবে এটা ঠিক যে, জয়ের পর টিম মালিকের প্রশংসা ক্রিকেটারদের যতটা না উদ্দীপ্ত করে, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে হারের পর টিম মালিকের হতাশা প্রকাশ দলকে বাড়তি চাপে ফেলতে বাধ্য। স্বাভাবিকভাবেই মুম্বই ম্যাচে হারের পর এসআরকে'র টুইট নাইট তারকাদের বাড়তি চাপে রাখবে।

অন্যদিকে, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শুরু থেকে চাপে থাকা দিল্লি ক্যাপিটালস একসময় ঘুরে দাঁড়িয়ে জয়ের সম্ভাবনা তৈরি করে। সেখান থেকে ক্রিস মরিস শেষ বেলায় ম্যাচ ছিনিয়ে নিয়ে যান দিল্লির কাছ থেকে। পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচ হারার পর দিল্লি ক্যাপিটালসের চেয়ারম্যান তথা অন্যতম মালিক পার্থ জিন্দাল টুইটারে প্রতিক্রিয়া জানান। এমন হার মেনে নেওয়া কঠিন বলে মন্তব্য করলেও শাহরুখের মতো টুইটে শুধুই হতাশা প্রকাশ করেননি তিনি। বরং দলের লড়াইকে কুর্নিশ জানিয়েছেন জিন্দাল। তিনি কার্যত ক্রিকেটারদের উদ্দীপ্ত করে ঘুরে দাঁড়ানোর আহ্বান জানান। সেই সঙ্গে রাজস্থান রয়্যালসকে অভিনন্দনও জানিয়েছেন দিল্লি চেয়ারম্যান।

জিন্দাল লেখেন, ‘লোয়ার অর্ডার ও বোলারদের দুরন্ত লড়াইয়ের পর এমন হার হজম করা কঠিন। আমরা এই হার থেকে শিক্ষা নেব এবং আরও ভালো ও চমনমে দল হিসেবে ফিরে আসব। ভালো খেলেছ দিল্লি ক্যাপিটালস। দুরন্ত লড়াই চালিয়েছ। রবিবরাই ঘুরে দাঁড়ানো যাক। রাজস্থান রয়্যালসকে অভিনন্দন।’

উল্লেখ্য, রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে পঞ্জাব কিংসের বিরুদ্ধে।

বন্ধ করুন