বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs GT: পাওয়ার প্লে-তেই শুরুটা ভালো হয়নি- ব্যাটারদের উপর রেগে লাল সঞ্জু

RR vs GT: পাওয়ার প্লে-তেই শুরুটা ভালো হয়নি- ব্যাটারদের উপর রেগে লাল সঞ্জু

গুজরাটের কাছে হেরে ব্যাটারদের উপর ক্ষোভ উগরালেন সঞ্জু স্যামসন।

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে চূড়ান্ত ব্যর্থ হয় রাজস্থানের ব্যাটিং অর্ডার। ১৭.৫ ওভারে ১১৮ রানে অলআউট হয়ে যায় রাজস্থান। গুজরাটের সামনে মাত্র ১১৯ রানের সহজ লক্ষ্য রাখে তারা। যে রান গুজরাট খুব সহজেই ১৩.৫ ওভারে ১ উইকেট হারিয়ে তুলে নেয়।

২০২৩ আইপিএলের ৪৮তম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস এবং গুজরাট টাইটান্স। জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ক্যাপ্টেন সঞ্জু স্যামসন টস জিতে প্রথমে ব্যাটিং নেন। চূড়ান্ত ব্যর্থ হয় রাজস্থানের ব্যাটিং অর্ডার। ১৭.৫ ওভারে ১১৮ রানে অলআউট হয়ে যায় রাজস্থান। গুজরাটের সামনে মাত্র ১১৯ রানের সহজ লক্ষ্য রাখে তারা। যে রান গুজরাট খুব সহজেই ১৩.৫ ওভারে ১ উইকেট হারিয়ে তুলে নেয়। রাজস্থানকে ৯ উইকেটে হারিয়ে লিগ টেবলের এক নম্বর জায়গা আরও মজবুত করেন হার্জিক পাণ্ডিয়ারা। আর ঘরের মাঠে গুজরাটের কাছে ল্যাজেগোবরে হয়ে রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনকে ব্যাটসম্যানদের উপর ক্ষোভ উগরে দেন।

আরও পড়ুন: ইতিহাস পাকিস্তানের, অজি-ভারতকে কাঁচকলা দেখিয়ে প্রথম বার ODI র‌্যাঙ্কিংয়ের মগডালে বাবররা

ব্যাটসম্যানদের উপর ক্ষোভ উগরে দেন সঞ্জু

এই ম্যাচে সঞ্জু স্যামসনের দলকে ৯ উইকেটে লজ্জাজনক হারের মুখে পড়তে হয়েছে। সঞ্জু ছাড়া দলের বাকি ব্যাটসম্যানরাই ২০ রানের অঙ্কও ছুঁতে পারেননি। মোট চার জন ব্যাটার বাদ দিয়ে বাকিরা তো দুই অঙ্কের ঘরে পৌঁছায়নি। এই ম্যাচে হারের দায় পুরোপুরি ব্যাটসম্যানদের উপর চাপিয়ে দেন সঞ্জু স্যামসন। তিনি বলেছেন, ‘আমাদের জন্য এটি খুবই কঠিন রাত ছিল। পাওয়াপ প্লে-তে শুরুটা মোটেও ভালো হয়নি। আর স্পিনারদের বিরুদ্ধে লড়াই করতে হয়েছে। ওদের বোলাররা ভালো লাইন এবং লেন্থ বোলিং করছিল এবং মাঝের ওভারগুলিতে কিছু গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেয়। আর উইকেট পড়তে থাকলে কিছুই করার থাকে না। আমাদের পরবর্তীতে কী করতে হবে তা দেখতে হবে এবং দেখতে হবে, আমরা সত্যিই ভালো ক্রিকেট খেলছি কিনা। আমাদের আরও ভালো ভাবে প্রস্তুতি নিতে হবে। কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে এবং আমরা পরের ম্যাচগুলিতে জিততে উন্মুখ।’

আরও পড়ুন: ODI WC-এ ফাইনাল ছাড়াও ভারত-পাক ম্যাচ পেতে পারে আমদাবাদ, ইডেনের ভাগ্যে কী জুটছে?

রাজস্থানকে ৯ উইকেটে হারিয়েছে গুজরাট

সঞ্জুর ২০ বলে ৩০ হাদ দিলে রাজস্থানের বাকিরা ল্যাজেগোবরে হয়েছে। শুক্রবার রাজস্থানের হয়ে হাল ধরার মতোই কেউ ছিলেন না। ১৩ বল বাকি থাকতেই মাত্র ১১৮ রানে অলআউট হয়ে যায় রাজস্থান। ৩ উইকেট নেন রশিদ খান। ২ উইকেট নুর আহমেদের। আফগান স্পিনারদের দাপটেই খড়কুটোর মতোই উড়ে যান রাজস্থানের ব্যাটাররা।

জবাবে ১১৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম উইকেটে ঋদ্ধিমান সাহা এবং শুভমন গিল মিলে ৭১ করে ফেলে। ৩৫ বলে ৩৬ করে শুভমন আউট হলেও, ৩৪ বলে ৪১ করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ঋদ্ধি। এ ছাড়া তিনে নেমে ১৫ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন হার্দিক পাণ্ডিয়া। শেষ পর্যন্ত ৩৭ বল থাকতে ৯ উইকেটে ম্যাচ জিতে নেয় গুজরাট। এই ম্যাচে দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যান অফ দ্য ম্যাচের খেতাব পান রশিদ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঠান্ডা, তার উপর বৃষ্টির সম্ভাবনা, ধরমশালায় ঘরের মাঠের আবহাওয়া পাবে ইংল্যান্ড ‘মানুষ একদিন জবাব দেবে’, নন্দীগ্রাম মামলা নিয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা মমতা কাজ করবেন ৫০ দিন, টাকা মিলবে ১০০ দিনের! ঘোষণা মমতার, কবে চালু? কাদের সুযোগ? বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি জয় নিয়ে বিতর্ক, আগামীর স্বপ্ন নিয়ে মুখ খুললেন বৈভব রাজ্যে এক দফায় ভোট চাইছে তৃণমূল, নির্বাচন কমিশনে আর কী চাইল অন্যান্য দলগুলি কোহলি, গম্ভীর ও নবীনের মধ্যে কী নিয়ে বিবাদ হয়েছিল? পর্দা তুললেন আফগান ক্রিকেটার খাদানে রেট্রো লুকে দেব! কোথায় চলছে শ্যুটিং? আধ ঘণ্টার জন্য বন্ধ থাকবে বিমান, মেট্রো-সমীক্ষায় বড় সিদ্ধান্ত কলকাতা এয়ারপোর্টে বহু কোটি টাকা বকেয়া কলকাতা পুরসভার সম্পত্তি কর আদায়ে, নয়া উদ্যোগ শুরু ক্যানসারে আক্রান্ত এস সোমনাথ, আদিত্য এল১-র সফল উড়ানের দিনই ধরা পড়ে মারণ রোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.