বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘নিজের মর্যাদার জন্য খেলতে চেয়েছিল রিঙ্কু’, ‘ওয়াটার বয়’ নাইটে মুগ্ধ KKR কোচ
রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মারমুখী কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিং। (ছবি সৌজন্যে আইপিএল)
রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মারমুখী কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিং। (ছবি সৌজন্যে আইপিএল)

‘নিজের মর্যাদার জন্য খেলতে চেয়েছিল রিঙ্কু’, ‘ওয়াটার বয়’ নাইটে মুগ্ধ KKR কোচ

  • আইপিএলের শুরুতে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর( প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না রিঙ্কু সিং। অবশেষে যখন সুযোগ আসে, তখন দু'হাত ভরে তা গ্রহণ করেন।তারপর থেকে যে ম্য়াচেই সুযোগ পেয়েছেন, ভালো খেলেছেন। সোমবার রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন। 

নিলামে দল পাওয়ার পর ‘ওয়াটার বয়’ কটাক্ষ উড়ে এসেছিল নেট দুনিয়ায়। এবার আইপিএলে কটাক্ষের জবাব সুদে-আসলে মিটিয়ে দিয়েছেন রিঙ্কু সিং। তাতে মুগ্ধ হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের কোচ (কেকেআর) ব্রেন্ডন ম্যাককালামও। হারের ধারা কাটানোর ম্যাককালাম জানালেন, আত্মমর্যাদার জন্য এবার খেলেছেন রিঙ্কু।

(KKR vs RR ম্যাচ মিস করে গিয়েছেন? তাহলে এখানে চোখ বুলিয়ে দিন, হাতের মুঠোয় আছে সব আপডেট)

এবার আইপিএলের শুরুতে কেকেআরের প্রথম একাদশে রিঙ্কু সুযোগ পাচ্ছিলেন না। অবশেষে যখন সুযোগ আসে, তখন দু'হাত ভরে তা গ্রহণ করেন।তারপর থেকে যে ম্য়াচেই সুযোগ পেয়েছেন, ভালো খেলেছেন। সোমবার রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন।  রিঙ্কুর ২৩ বলে অপরাজিত ৪২ রানের সৌজন্যে টানা ছয় ম্যাচে হারের লজ্জা থেকে বেঁচে গিয়েছে কেকেআর।

সেই ম্যাচের পর রিঙ্কুর প্রসঙ্গে ম্যাককালাম বলেন, ‘রিঙ্কু সিং একটা দুর্দান্ত কাহিনি। দীর্ঘদিন ধরে ফ্র্যাঞ্চাইজিতে আছে ও। (চলতি মরশুমে) প্রথম ম্যাচে খেলার আগে ওর সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পেয়েছিলাম আমি। নিজের আত্মমর্যাদা এবং কেরিয়ারের জন্য ও পরিচিত। এই টুর্নামেন্টে ওকে একটা বার্তা দিতে হত।’

(RR vs KKR ম্যাচের পর IPL 2022-র পয়েন্ট তালিকা দেখে নিন)

সঙ্গে নাইট হেডস্যার বলেন, ‘প্রথম ম্যাচেই ও সেটা করতে পেরেছিল। ও দুর্দান্ত টিমম্যান। অসাধারণ মানুষ। দলের মধ্যে একটা ফুরফুরে ভাব রেখে যায় রিঙ্কু। ওর দাদা নীতিশ রানাও ক্রিজে ছিল। যা ওর আত্মবিশ্বাস আরও বাড়িয়েছে। কয়েকজন খেলোয়াড় সাফল্য পাওয়ার যোগ্য। রিঙ্কু তাদের মধ্যে অন্যতম।’

বন্ধ করুন