বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RR vs KKR: জোড়া ক্যাচ ধরে তেওয়াটিয়ার সঙ্গে রিয়ানের 'সেলফি সেলিব্রেশন' মুহূর্তে ভাইরাল

RR vs KKR: জোড়া ক্যাচ ধরে তেওয়াটিয়ার সঙ্গে রিয়ানের 'সেলফি সেলিব্রেশন' মুহূর্তে ভাইরাল

  • আইপিএলে অভিনব সেলিব্রেশনের জন্য নজর কাড়লেন রাজস্থান রয়্যালসের দুই তারকা।
ক্রিকেটে অদ্ভূত সব সেলিব্রেশনের ছবি চোখে পড়ে হামেশাই। তাবরাইজ শামসির জুতো খুলে ফোন করার মতো বিশেষ বিশেষ কিছু সেলিব্রেশন নেটিজেনদের মধ্যে আলোড়ন তৈরি করে। ঠিক তেমনই আইপিএ ২০২১-এ রিয়ান পরাগ ও রাহুল তেওয়াটিয়ার একটি বেশেষ সেলিব্রেশন মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 
1/4ক্রিকেটে অদ্ভূত সব সেলিব্রেশনের ছবি চোখে পড়ে হামেশাই। তাবরাইজ শামসির জুতো খুলে ফোন করার মতো বিশেষ বিশেষ কিছু সেলিব্রেশন নেটিজেনদের মধ্যে আলোড়ন তৈরি করে। ঠিক তেমনই আইপিএ ২০২১-এ রিয়ান পরাগ ও রাহুল তেওয়াটিয়ার একটি বেশেষ সেলিব্রেশন মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 
ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেকেআর বনাম রাজস্থান ম্যাচে চোখে পড়ে পরাগ ও তেওয়াটিয়ার নতুন সেলিব্রেশন, নেটিজেনরা যাকে নাম দিয়েছেন ‘সেলফি সেলিব্রেশন’।
2/4ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেকেআর বনাম রাজস্থান ম্যাচে চোখে পড়ে পরাগ ও তেওয়াটিয়ার নতুন সেলিব্রেশন, নেটিজেনরা যাকে নাম দিয়েছেন ‘সেলফি সেলিব্রেশন’।
ইনিংসের ১৬তম ওভারে মুস্তাফিজুরের দ্বিতীয় বলে রাহুল ত্রিপাঠীর ক্যাচ ধরার পর পরাগ বলটিকে মোবাইলের মতো এমনভাবে তুলে ধরেন, ঠিক যেন তিনি সেলফি তুলছেন। তাঁর সঙ্গে যোগ দেন রাহুল তেওয়াটিও।
3/4ইনিংসের ১৬তম ওভারে মুস্তাফিজুরের দ্বিতীয় বলে রাহুল ত্রিপাঠীর ক্যাচ ধরার পর পরাগ বলটিকে মোবাইলের মতো এমনভাবে তুলে ধরেন, ঠিক যেন তিনি সেলফি তুলছেন। তাঁর সঙ্গে যোগ দেন রাহুল তেওয়াটিও।
পরে কলকাতা ইনিংসের শেষ ওভারে মরিসের দ্বিতীয় বলে কামিন্সের ক্যাচ ধরেন পরাগ। এবারও ঠিক একই ভঙ্গিমায় সেলিব্রেট করতে দেখা যায় রিয়ান ও তেওয়াটিয়াকে। পার্থক্য হল, এবার সেলফি তোলার ভঙ্গিমায় ছিলেন তেওয়াটিয়া।
4/4পরে কলকাতা ইনিংসের শেষ ওভারে মরিসের দ্বিতীয় বলে কামিন্সের ক্যাচ ধরেন পরাগ। এবারও ঠিক একই ভঙ্গিমায় সেলিব্রেট করতে দেখা যায় রিয়ান ও তেওয়াটিয়াকে। পার্থক্য হল, এবার সেলফি তোলার ভঙ্গিমায় ছিলেন তেওয়াটিয়া।
অন্য গ্যালারিগুলি