বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs KKR: জঘন্য ফিল্ডিং নারিনের, পরের বলেই ভালো ক্যাচ নিয়ে পুষিয়ে দিলেন মাভি: ভিডিয়ো
কেকেআরের দুই চিত্র: সুনীল নারিনের জঘন্য ফিল্ডিং, শিবম মাভির দুরন্ত ক্যাচ। (ছবি সৌজন্যে টুইটার)
কেকেআরের দুই চিত্র: সুনীল নারিনের জঘন্য ফিল্ডিং, শিবম মাভির দুরন্ত ক্যাচ। (ছবি সৌজন্যে টুইটার)

RR vs KKR: জঘন্য ফিল্ডিং নারিনের, পরের বলেই ভালো ক্যাচ নিয়ে পুষিয়ে দিলেন মাভি: ভিডিয়ো

  • আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বাউন্ডারি লাইনে জঘন্য ফিল্ডিং করলেন সুনীল নারিন। বাটলারকে স্রেফ চার রান উপহার দিলেন। পরের বলেই অবশ্য কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) আশা বাঁচিয়ে রাখলেন শিবম মাভি। বাটলারের দুর্দান্ত ক্যাচ নেন নাইট পেসার।

সুনীল নারিনের জঘন্য ফিল্ডিংয়ের জন্য চার রান হজম করতে হয়েছিল। পরের বলেই জস বাটলারের দুর্দান্ত ক্যাচ নিয়ে যেন নারিনকে একটা বার্তা দিয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) পেসার শিবম মাভি। বুঝিয়ে দিলেন, শুধু বোলিং করলেই হবে না। ফিল্ডিংটাও করতে হবে।

(RR vs KKR IPL 2022 ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার। ৮.২ ওভারে টিম সাউদির বলে নারিনের জন্য ‘পড়ে পাওয়া চোদ্দো আনা’ হিসেবে চার রান পেয়ে যান বাটলার। সাউদির বলটা ঠিকভাবে মারতে পারেননি  ইংরেজ তারকা। ব্যাটের ভিতরের দিকে লেগে ফাইন লেগের বাউন্ডারির দিকে যায় বল। ডাইভ না দিয়ে স্রেফ পা দিয়ে বল আটকানোর চেষ্টা করেন নারিন। যে প্রয়াস সফল হয়নি। বাড়তি দু'রান খরচ করতে হয় কেকেআরকে। এতটাই বাজে মানের ফিল্ডিং ছিল যে ধারাভাষ্যকারদের বলতে শোনা যায়, ‘চূড়ান্ত হতাশাজনক। হতাশাজনক।’

সেই হতাশা পরের বলেই কাটিয়ে দেন মাভি। লং অন থেকে ডানদিকে দৌড়ে দারুণ ক্যাচ নেন কেকেআরের পেসার। শুধু যে দৌড়েছেন, তাই নয়, বরং নিখুঁত সময় লাফিয়ে সেই ক্যাচ তালুবন্দি করেন। যে ক্যাচের প্রশংসা করেন ধারাভাষ্যকাররাও। মাভির আগে নিজের বলেই ভালো ক্যাচ নেন উমেশ যাদব। আউট করেেন দেবদূত পাডিক্কালকে।

বন্ধ করুন