বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs KKR: প্রথম নাইট হিসাবে ১৫০তম ম্যাচে নামছেন নারিন, রয়েছে আরেক নজির গড়ার হাতছানি

RR vs KKR: প্রথম নাইট হিসাবে ১৫০তম ম্যাচে নামছেন নারিন, রয়েছে আরেক নজির গড়ার হাতছানি

রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের আগে নেটে ঘাম ঝড়ালেন সুনীল নারিন। ছবি- কেকেআর।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ব্রেবোর্ন স্টেডিয়ামে খেলতে নামছে কেকেআর।

২০১২ সাল থেকে ২০২২, এক দশক পেরিয়ে গেলেও কলকাতা নাইট রাইডার্স জার্সিতে আজও অপরিহার্য সুনীল নারিন। গত দুই ম্যাচে পরাজয়ের পর আজ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামবে কেকেআর। এই ম্যাচেই এক অনন্য নজির গড়তে চলেছেন ত্রিনিদাদ এন্ড টোবাগোজাত নারিন।

৩৩ বছর বয়সি স্পিন জাদুগর, প্রথম নাইট হিসাবে এই ম্যাচে মাঠে নামলেই কেকেআর জার্সিতে ১৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলবেন। আর কোনও নাইট এই বিষয়ে নারিনের ধারেকাছে নেই। এখনও অবধি ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে ১৬৫টি উইকেট রয়েছে নারিনের দখলে। এর মধ্যে ১৪৭টি উইকেট এসেছে আইপিএলে। অর্থাৎ আর মাত্র তিনটি উইকেট নিলেই প্রথম নাইট ও সব মিলিয়ে অষ্টম বোলার হিসাবে ১৫০টি আইপিএল উইকেট নিয়ে ফেলবেন নারিন।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

একমাত্র লসিথ মালিঙ্গা (মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে) বাদে আর কোনও বোলার আইপিএল ইতিহাসে কোনও ফ্রাঞ্চাইজির হয়ে ১৫০টি উইকেট নেয়নি। সুতরাং, সেই অর্থে নারিন দ্বিতীয় এমন বোলার হবেন যিনি এক ফ্রাঞ্চাইজির হয়ে এতগুলি উইকেট নিয়েছেন। এছাড়া ব্যাট হাতেও আইপিএলে এক হাজার রান করা থেকে আর সামান্যই দূরে তিনি। বর্তমানে তাঁর মোট রান সংখ্যা ৯৭৬। সুতরাং, সেক্ষেত্রে আর ২৪ রান করতে হবে তাঁকে। এই পরিসংখ্যান ২০১২ ও ২০১৪ সালে কেকেআরের খেতাবজয়ী দলের সদস্য় নারিন যে নিঃসন্দেহে কেকেআর কিংবদন্তি, তা আবারও প্রমাণ করে দেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে… নেটফ্লিক্সে ভারতীয় সিনেমা ও সিরিজের বিলিয়ন ভিউ, কোন ছবি ও সিরিজ শীর্ষে রয়েছে? ভীষণ গরমে একাধিক বার স্নান করছেন? স্নান করার সঠিক নিয়ম জানেন তো

Latest IPL News

KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.