বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs LSG: ক্যাপ্টেন হওয়ার জ্বালা টের পেলেন লোকেশ রাহুল, দলের 'ব্যর্থতায়' শাস্তি পেতে হল লখনউ দলনায়ককে

RR vs LSG: ক্যাপ্টেন হওয়ার জ্বালা টের পেলেন লোকেশ রাহুল, দলের 'ব্যর্থতায়' শাস্তি পেতে হল লখনউ দলনায়ককে

লোকেশ রাহুল। ছবি- পিটিআই।

Rajasthan Royals vs Lucknow Super Giants IPL 2023: জয়পুরে রাজস্থান রয়্যালসকে হারানোর রেশ কাটতে না কাটতে দুঃসংবাদ উড়ে আসে লখনউ সুপার জায়ান্টস শিবিরে।

জিতেও শান্তি নেই। দলের ‘ব্যর্থতার’ দায় ঘাড়ে নিয়ে শাস্তি পেতে হল লোকেশ রাহুলকে। জয়পুরে রাজস্থান রয়্যালসকে হারানোর রেশ কাটতে না কাটতেই দুঃসংবাদ উড়ে আসে লখনউ শিবিরে।

হাতে অল্প রানের পুঁজি নিয়েও রাজস্থানের তারকাখচিত ব্যাটিং লাইনআপকে বেঁধে রাখা লখনউয়ের দুর্দান্ত কৃতিত্ব হিসেবেই বিবেচিত হচ্ছে। তবে তাদের ব্যর্থতা হল, নির্ধারিত সময়ে বোলিং কোটা শেষ করতে না পারা। জয়পুরে সময় মতো ২০ ওভারের বোলিং কোটা শেষ করতে পারেনি তারা। ফলে স্লো ওভার-রেটের দায়ে পড়ে সুপার জায়ান্টস।

চলতি মরশুমে এটি লখনউয়ের স্লো ওভার-রেট সংক্রান্ত আইপিএলের আচরণবিধি ভঙ্গের প্রথম ঘটনা। তাই আপাতত ১২ লক্ষ টাকা জরিমানা করেই ছেড়ে দেওয়া হয় ক্যাপ্টেন লোকেশ রাহুলকে।

সোয়াই মান সিংহ স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টস ম্যাচ জিততে পারে বলে মনে হয়নি একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত। কেননা ম্যাচের বেশিরভাগ সময়ে দাপট ছিল রাজস্থান রয়্যালসের। যদিও শেষ বেলায় বাজিমাত করেন লোকেশ রাহুলরা।

আরও পড়ুন:- RR vs LSG: আইপিএলে সব থেকে বেশি উইকেট নেওয়া বোলারদের তালিকায় তিনে উঠলেন বোল্ট, টপকালেন ইরফানকে

জয়পুরে টস জিতে লখনউ সুপার জায়ান্টসকে শুরুতে ব্যাট করতে পাঠায় রাজস্থান রয়্যালস। সুপার জায়ান্টস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে মাত্র ১৫৪ রান তোলে। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪২ বলে দলের হয়ে সব থেকে বেশি ৫১ রান করেন কাইল মায়ের্স। ক্যাপ্টেন লোকেশ রাহুল ৩২ বলে ৩৯ রান করে আউট হন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া মার্কাস স্টইনিস ১৬ বলে ২১ ও নিকোলাস পুরান ২০ বলে ২৯ রানের যোগদান রাখেন।

রাজস্থানের হয়ে রবিচন্দ্রন অশ্বিন ৪ ওভারে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ৪ ওভারে ১টি মেডেন-সহ ১৬ রান খরচ করে ১টি উইকেট পকেটে পোরেন ট্রেন্ট বোল্ট। এছাড়া ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা ও জেসন হোল্ডার। উইকেট পাননি যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন:- RR vs LSG: আইপিএলে সব থেকে বেশি উইকেট নেওয়া বোলারদার তালিকায় প্রথম পাঁচে ঢুকলেন অশ্বিন, টপকালেন চাওলাকে

জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪৪ রানে আটকে যায়। ১০ রানে ম্যাচ জেতে লখনউ সুপার জায়ান্টস। যশস্বী জসওয়াল ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৪৪ রান করেন। বাটলার ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৪০ রানের ধীর ইনিংস খেলে মাঠ ছাড়েন। আবেশ খান ২৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ২৮ রানে ২টি উইকেট নেন মার্কাস স্টাইনিস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.