বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs MI: সঞ্জুর উপর চোটলেন ইরফান! RR নেতার এই সিদ্ধান্তের যু্ক্তি খুঁজে পাচ্ছেন না পাঠান
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন (ছবি-আইপিএল) (IPL Twitter)
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন (ছবি-আইপিএল) (IPL Twitter)

RR vs MI: সঞ্জুর উপর চোটলেন ইরফান! RR নেতার এই সিদ্ধান্তের যু্ক্তি খুঁজে পাচ্ছেন না পাঠান

  • আসলে অধিনায়ক সঞ্জু স্যামসন ইনিংসের সপ্তম ওভারটি ড্যারিল মিচেলকে দিয়ে করান। সঞ্জু স্যামসনের সেই সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়। মিচেলের এই ওভারে ২০ রান নেন সূর্যকুমার যাদব। এ বার টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার ইরফান পাঠান এই বিষয় নিয়ে একটি টুইট করেছেন। 

IPL 2022 মরশুমে টানা আটটি পরাজয়ের পর জয়ের মুখ দেখেছে মুম্বই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে সূর্যকুমার যাদবের ৫১ রানের ইনিংসের কারণে দলটি প্রথম জয় নিশ্চিত করে। এই ম্যাচের পররাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। ক্রিকেট ভক্ত সহ অনেক বিশেষজ্ঞও সঞ্জুর সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। আসলে অধিনায়ক সঞ্জু স্যামসন ইনিংসের সপ্তম ওভারটি ড্যারিল মিচেলকে দিয়ে করান।

সঞ্জু স্যামসনের সেই সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়। মিচেলের এই ওভারে ২০ রান নেন সূর্যকুমার যাদব। এবার টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার ইরফান পাঠান একটি টুইট করেছেন। এই টুইটে ইরফান পাঠান লিখেছেন, ‘মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম জয়ের পরস্যামসন কেন মিচেলের কাছ থেকে ওই ওভারটি নিলেন। তার যুক্তি আমি বুঝতে পারছি না। যখন ট্রেন্ট বোল্টের কোটার চার ওভার শেষ হয়নি।’

আসলে,মিচেলের এই ওভারটি গেম চেঞ্জার হিসাবে প্রমাণিত হয়েছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স তাদের আট ম্যাচের পরাজয়ের ধারা ভাঙে। এর ফলে MI চলতি মরশুমে তাদের প্রথম জয় নথিভুক্ত করে। এর আগে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ওপেনার জোস বাটলারের ফিফটির সুবাদে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান করে। জবাবে ১৯.২ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের সেরা হয়েছিলেন সূর্যকুমার যাদব।

বন্ধ করুন