বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs MI: ভাগ্যিস আম্পায়ারের কলটা আমার পক্ষে ছিল, চাহালের সঙ্গে মজা নিয়ে মুখ খুললেন সূর্য
যুজবেন্দ্র চাহালকে জড়িয়ে ধরলেন সূর্যকুমার যাদব (ছবি-আইপিএল)
যুজবেন্দ্র চাহালকে জড়িয়ে ধরলেন সূর্যকুমার যাদব (ছবি-আইপিএল)

RR vs MI: ভাগ্যিস আম্পায়ারের কলটা আমার পক্ষে ছিল, চাহালের সঙ্গে মজা নিয়ে মুখ খুললেন সূর্য

ওভারের শেষ বলে সূর্যকুমারকে আউট করার আবেদন করেন চাহাল। তাকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। কিন্তু সিদ্ধান্ত সূর্যকুমারের পক্ষে যায়। ফলে হতাশ হয়ে যান চাহাল। এরপরে চাহালের সম্পূর্ণ রাগ গিয়ে পড়ে আম্পায়ারের উপর। আম্পায়ারের দিকে রেগে দেখতে থাকেন চাহাল। যা দেখে চাহালকে জড়িয়ে ধরেন সূর্যকুমার।

২০২২ আইপিএল-এর চুয়াল্লিশতম ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫ উইকেটে হেরেছে রাজস্থান রয়্যালস। এ দিনের ম্যাচ চলাকালীন একটি মজার দৃশ্য দেখা গিয়েছে। এবারে ভাইরাল হয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব ও রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহালের ভিডিয়ো। ম্যাচের একটা সময়ে সূর্যকুমার যাদব জড়িয়ে ধরেন রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহালকে। কয়েক সেকেন্ডের জন্য তারা একে অপরের দিকে তাকিয়ে ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আসলে ঘটনার সূত্রপাত এ দিনের ম্যাচে যখন মুম্বই ব্যাট করতে নেমেছিল। ইনিংসের অষ্টম ওভার করতে এসেছিলেন যুজবেন্দ্র চাহাল। সেই এই ওভারের শেষ বলে সূর্যকুমারকে আউট করার আবেদন করেন চাহাল। তাকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। কিন্তু সিদ্ধান্ত সূর্যকুমারের পক্ষে যায়। ফলে হতাশ হয়ে যান চাহাল। এরপরে চাহালের সম্পূর্ণ রাগ গিয়ে পড়ে আম্পায়ারের উপর। আম্পায়ারের দিকে রেগে দেখতে থাকেন চাহাল। যা দেখে চাহালকে জড়িয়ে ধরেন সূর্যকুমার। এরপরে তারা কিছুক্ষণ একে অপরের দিকে তাকিয়ে থাকেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

এই ম্যাচে দুরন্ত ব্যাট করেছিলেন সূর্যকুমার যাদব। এই ম্যাচে প্রথমে ব্যাট করে রাজস্থান ২০ ওভারে ১৫৮ রান করে। জবাবে মুম্বই ১৯.২ ওভারে লক্ষ্যে পৌঁছে যায়। মুম্বইয়ের হয়ে হাফ সেঞ্চুরি করেন সূর্যকুমার। ৩৯ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫১ রান করেন তিনি। ম্যাচের পরে এই ঘটনা নিয়ে সূর্যকুমার যাদব বলেন,‘খেলা চলাকালীন আমি তাকে কিছু বলিনি এবং এটি কেবল তার এবং আমার মধ্যে একটি খুনসুটি ছিল। তবে আমি সত্যিই খুশি ছিলাম কারণ আম্পায়ার কলটা আমার পক্ষে ছিল। তার পরে যেভাবে ঘটনা ঘটেছিল তাতে আমি সরে এসেছি। সে একজন দুর্দান্ত বোলার এবং আমি তার এবং আমার মধ্যে লড়াইটা উপভোগ করেছি।’

বন্ধ করুন