বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs MI: অশ্বিনের বলে আউট রোহিত! তারপরেই রোহিতের স্ত্রীকে সান্ত্বনা অশ্বিন ঘরণীর
রোহিত আউট হতেই রিতিকাকে জড়িয়ে ধরলেন অশ্বিনের স্ত্রী (ছবি-টুইটার)
রোহিত আউট হতেই রিতিকাকে জড়িয়ে ধরলেন অশ্বিনের স্ত্রী (ছবি-টুইটার)

RR vs MI: অশ্বিনের বলে আউট রোহিত! তারপরেই রোহিতের স্ত্রীকে সান্ত্বনা অশ্বিন ঘরণীর

  • রাজস্থান রয়্যালস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে অনেক উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল।কিন্তু বিশেষ মুহূর্তটি ছিল যখন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেকে জড়িয়ে ধরেছিলেন রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ। কিন্তু কেন তিনি এমন করলেন? 

২০২২ আইপিএল খুব দর্শনীয় পদ্ধতিতে খেলা হচ্ছে। দর্শকরা প্রতিদিনই আইপিএলে উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখতে পাচ্ছেন। চলতি মরশুমে রাজস্থান রয়্যালসকে ৫ উইকেটে হারিয়ে জয় নিশ্চিত করেছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে অনেক উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল।কিন্তু বিশেষ মুহূর্তটি ছিল যখন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেকে জড়িয়ে ধরেছিলেন রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ। কিন্তু কেন তিনি এমন করলেন?

রাজস্থান রয়্যালসের হয়ে ইনিংসের তৃতীয় ওভারটি করেন রবিচন্দ্রন অশ্বিন। এই ওভারের তৃতীয় বলে বড় শট মারতে চেয়েছিলেনMI ক্যাপ্টেন রোহিত শর্মা। কিন্তু ড্যারিল মিচেল দুর্দান্ত ক্যাচ ধরেন এবং রোহিত শর্মাকে মাত্র ২ রান করে আউট কের সাজঘরে ফিরিয়ে দেন। এ কারণে স্টেডিয়ামে বসে রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদে বিষণ্ণ হয়ে পড়েন। এরপর রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ উঠে গিয়ে রিতিকার কাছে যান এবং তাকে জড়িয়ে ধরেন। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা প্রীতির প্রশংসা করছেন।

খুব খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন রোহিত শর্মা। তাঁর ব্যাট থেকে রান বের হচ্ছে না। রোহিত ২০২২ আইপিএল-এর ৯ ম্যাচে মাত্র ১৫৫ রান করেছেন। যার মধ্যে একটিও হাফ সেঞ্চুরি নেই। রান করার জন্যও তিনি ক্রিজে টিকে থাকতে পারছেন না। রোহিতের খারাপ ফর্মের খেসারত মুম্বই ইন্ডিয়ান্সকে সহ্য করতে হয়েছে এবংMI প্লে অফের দৌড় থেকে ছিটকেগেছে। তবে রোহিতের খারাপ ফর্ম থাকলেও রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়ে ২০২২ আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্রথম জয় নথিভুক্ত করেছে।

বন্ধ করুন