বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs PBKS- কী বলেছিলেন কারান যাতে ক্ষেপে যান শিমরন, ম্যাচ জিতিয়ে উত্তর দিলেন রাজস্থান তারকা

RR vs PBKS- কী বলেছিলেন কারান যাতে ক্ষেপে যান শিমরন, ম্যাচ জিতিয়ে উত্তর দিলেন রাজস্থান তারকা

২২ গজের লড়াই দুই তারকার মধ্যে (AP)

স্যাম কারানের সঙ্গে তাঁর লড়াই নিয়ে তিনি জানান, ‘ আমাকে কেউ কিছু ২২ গজে এসে বলছে এটা আমার সবসময় ভালো লাগে। বিষয়টা যে খুব বেশি ঘটে এমনটাও নয়। তবে আজকে সেটা হয়েছে। আমি বিষয়টা খুব উপভোগ করি।’

আইপিএলের ১৬তম মরশুমের ৬৬ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস। এই ম্যাচ জিতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখাই ছিল রাজস্থান রয়্যালসের অন্যতম লক্ষ্য। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ম্যাচ জিতেছে সঞ্জু স্যামসনের দল। ম্যাচ শেষে জয়ের অন্যতম কাণ্ডারি শিমরন হেতমায়ের জানান কীভাবে পঞ্জাবকে হারালেন তাঁরা ও বিপক্ষের সেরা প্লেয়ার স্যাম কারানের সঙ্গে ২২ গজের মধ্যে হওয়া দ্বন্দ্বের কথাও।

ম্যাচে একটা সময় ৫০ রানে চার উইকেট পড়ে গিয়েছিল পঞ্জাবের। সেখান থেকে ১৮৭ রানে পৌঁছে যায় তারা। এই রান দুই বল বাকি থাকতেই তুলে নিয়ে ম্যাচ জিতে যায় রাজস্থান দল। হেতমায়ের বলেন, 'আমি চেষ্টা করছিলাম কতটা তাড়াতাড়ি আমরা ম্যাচটা শেষ করতে পারি। এটাই আমার ভাবনা ছিল সবসময়। সত্যি বলতে আমি চেষ্টা করছিলাম যাতে করে আমরা ম্যাচটা ১৮ ওভারের মধ্যে শেষ করে দিতে পারি। সেটা সম্ভব হয়নি। আর আমি মনে করি এটা করার জন্য যতগুলো বল আমার খেলার কথা ছিল তা আমি পাইনি। শেষদিকে খুব কম স্ট্রাইক পাই আমি।'

স্যাম কারানের সঙ্গে তাঁর লড়াই নিয়ে তিনি জানান, ' আমাকে কেউ কিছু ২২ গজে এসে বলছে এটা আমার সবসময় ভালো লাগে। বিষয়টা যে খুব বেশি ঘটে এমনটাও নয়। তবে আজকে সেটা হয়েছে। আমি বিষয়টা খুব উপভোগ করি। আমাকে বিষয়টা যেন একটু বেশিই আত্মবিশ্বাস জুগিয়েছিল। একটু বেশি শক্তিও যেন জুগিয়েছিল আজকে এই ইনিংসটা খেলতে। আমাকে সাহায্য করেছিল আমি যা করতে চাইছি তাতে। তখন কমেন্টেটর তাঁকে জিজ্ঞেস করেন যে কারান কী বলছিল। হেতমায়ের হেসে উত্তর দেন যে সেটা বলা সম্ভব হবে না। মাঝে যে তাঁর অফ ফর্ম চলছিল, সেটা খেলার অঙ্গ বলে কিছুটা দার্শনিকসুলভ উত্তরও দেন এই তারকা ব্যাটার।

এদিন প্রথমে ব্যাট করে স্যাম কারেনের ৪৯,জীতেশ শর্মার ৪৪ এবং শাহরুখ খানের অপরাজিত ৪১ রানে ভর করে ১৮৭ রান করে পঞ্জাব। জবাবে যশস্বী জয়সওয়ালের ৫০, দেবদূত পাডিক্কালের ৫১ এবং হেতমায়েরের ৪৬ রানে ভর করে দুই বল বাকি থাকতে ম্যাচ জিতে যায় রাজস্থান রয়্যালস।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে? মন্দিরের টাকাতেও ভাগ বসাচ্ছে কংগ্রেস, বিজেপির তোপের কী জবাব কর্ণাটকের মন্ত্রীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.