বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RR vs PBKS: IPL 2021-এর তিন কোটিপতি ক্রিকেটারকে একসঙ্গে মাঠে নামাল পঞ্জাব
শাহরুখ, রিচার্ডসন ও মেরেডিথ। ছবি- পঞ্জাব কিংস।
শাহরুখ, রিচার্ডসন ও মেরেডিথ। ছবি- পঞ্জাব কিংস।

RR vs PBKS: IPL 2021-এর তিন কোটিপতি ক্রিকেটারকে একসঙ্গে মাঠে নামাল পঞ্জাব

  • রাজস্থানের হয়ে লড়াইয়ে আইপিএল নিলামের সবথেকে দামি ক্রিকেটার মরিস।

পঞ্জাব কিংসের হয়ে আইপিএল অভিষেক তামিলমাড়ুর শাহরুখ খানের। সেই সঙ্গে দুই বিবিএল স্টার রিলি মেরেডিথ ও ঝাই রিচার্ডসনও পঞ্জাবের হয়ে মাঠে নামলেন।

তিনজনকেই এবছর বিশাল অঙ্কে আইপিএল নিলাম থেকে দলে নিয়েছে পঞ্জাব। পার্থ স্কর্চার্সের ঝাই রিচার্ডসনকে নিয়ে রীতিমতো টানাটানি হয় নিলামে। শেষমেশ ১৪ কোটি টাকার বিপুল অঙ্কে অজি তারকাকে কিনে নেয় পঞ্জাব। হবার্ট হ্যারিকেনসের রিলি মেরেডিথকে দলে নিতে ৮ কোটি টাকা খরচ হয় প্রীতি জিন্টাদের। দুই দামি বিদেশি ক্রিকেটারকে প্রথম ম্যাচেই যাচাই করে নিতে চাইছেন লোকেশ রাহুলরা।

অন্যদিকে, তামিলনাড়ুর ঘরোয়া ক্রিকেটার শাহরুখ খানকেও রীতিমতো লড়াই করে দলে নেয় পঞ্জাব। তাঁর জন্য তাদের খরচ করতে হয় ৫ কোটি ২৫ লক্ষ টাকা। তাঁকেও রাজস্থানের বিরুদ্ধে প্রথম ম্যাচেই প্লেয়িং ইলেভেনে জায়গা করে দেন কুম্বলেরা।

শাহরুখের হাতে পঞ্জাবের আইপিএল ক্যাপ তুলে দেন দ্য ইউনিভার্স বস ক্রিস গেইল। রিচার্ডসনকে প্রথম একাদশে স্বাগত জানান ক্যাপ্টেন লোকেশ রাহুল। মেরেডিথের হাতে আইপিএল ক্যাপ তুলে দেন টিম ইন্ডিয়ার তারকা পেসার মহম্মদ শামি।

অন্যদিকে রাজস্থান রয়্যালসের হয়ে এই ম্যাচে মাঠে নামায় আইপিএলের ইতিহাসে নিলাম থেকে কেনা সবথেকে দামি ক্রিকেটার ক্রিস মরিসকে। তাঁকে দলে নিতে রাজস্থানের খরচ হয় রেকর্ড ১৬ কোটি ২৫ লক্ষ টাকা।

বন্ধ করুন