বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs RCB: ম্যাচের শেষে রিয়ানের সঙ্গে হাতই মেলালেন না হার্ষাল, ঝামেলা কি চূড়ান্ত পর্যায়ে?
ম্যাচের পর রিয়ান পরাগের সঙ্গে হাত মেলালেন না হার্ষাল প্যাটেল। (ছবি সৌজন্যে টুইটার)
ম্যাচের পর রিয়ান পরাগের সঙ্গে হাত মেলালেন না হার্ষাল প্যাটেল। (ছবি সৌজন্যে টুইটার)

RR vs RCB: ম্যাচের শেষে রিয়ানের সঙ্গে হাতই মেলালেন না হার্ষাল, ঝামেলা কি চূড়ান্ত পর্যায়ে?

  • প্রথম ইনিংসের শেষে রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলের ঝামেলা হয়েছিল। সেই ঝামেলার রেশ বজায় থাকল ম্যাচের শেষেও। আইপিএলে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর রিয়ান পরাগের সঙ্গে হাত মেলালেন না হার্ষাল প্যাটেল।

শুরুটা হয়েছিল প্রথম ইনিংসের শেষে। সেই রেশ থাকল ম্যাচের শেষেও। ঝামেলার পর রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগের সঙ্গে হাত মেলালেন না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হার্ষাল প্যাটেল। যে ঘটনা নিয়ে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

(IPL সংক্রান্ত যে কোনও খবর পড়তে ক্লিক করুন এখানে)

মঙ্গলবার পুণেতে হার্ষাল আউট হওয়ার পরেই জিতে যায় রাজস্থান। ১৯.৩ ওভারে হার্ষাল আউট হওয়ার ফলে অলআউট হয়ে যায় ব্যাঙ্গালোর। কুলদীপ সেনের বলে হার্ষালের ক্যাচ নেন পরাগই। প্রথা মেনে হাত মেলাতে আসেন রাজস্থানের খেলোয়াড়রা। দেবদূত পাডিক্কালের সঙ্গে হাত মেলান হার্ষাল। কিন্তু রিয়ান হাত বাড়িয়ে দিলেও স্রেফ এড়িয়ে চলে যান ব্যাঙ্গালোরের অলরাউন্ডার। কিছুটা রেগেই হার্ষালের দিকে তাকান রিয়ান। তারপর নতুন করে আর কোনও ঝামেলা হয়নি।

আরও পড়ুন: RCB vs RR IPL 2022: মাঠের মধ্যেই পরাগের সঙ্গে ঝামেলা, হার্ষালকে কোনওক্রমে আটকালেন RR-র স্টাফ: ভিডিয়ো

কী হয়েছিল রিয়ান এবং হার্ষালের মধ্যে?

মঙ্গলবার পুণেতে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২০ তম ওভারে ব্যাট করছিলেন রাজস্থান রয়্যালসের রিয়ান। বল করছিলেন ব্যাঙ্গালোরের হার্ষাল। সেই ওভারে তাঁকে একটি চার এবং জোড়া ছক্কা মারেন পরাগ। দ্বিতীয় ছক্কাটা আসে ইনিংসের শেষ বলে। তারপর মাঠ থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে। কিন্তু কিছুটা গিয়েই ফিরে আসেন। হার্ষালের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। পরাগের দিকে আসতে থাকেন হার্ষাল। সেইসময় তাঁকে সরিয়ে নিয়ে যান রাজস্থানের এক সাপোর্ট স্টাফ।

বন্ধ করুন