বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR vs RCB Qualifier 2: বদলাবে কি রাজস্থান ও ব্যাঙ্গালোরের টিম কম্বিনেশন? দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ
দেখুন দুই দলের সম্ভাব্য একাদশের তালিকা

RR vs RCB Qualifier 2: বদলাবে কি রাজস্থান ও ব্যাঙ্গালোরের টিম কম্বিনেশন? দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ

  • এই মাঠে নিজেদের সেরা দল নিয়েই নামতে চাইবে দুই দল। এদিন নিজেদের জয়ী দলকেই মাঠে নামাতে চাইবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে রাজস্থান দলে কোনও পরিবর্তন হয় কিনা সেটা দেখার। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের কোন পিচে খেলা হয় সেটাই দেখার। তবে দুই দলই এদিন নিজেদের সেরা একাদশ নামাতে চাইবে।

কলকাতা এবং আহমবাদের মধ্যে আকাশপথের দূরত্ব ১৬১৭ কিমি। একটি দল কলকাতায় জিতে আমদাবাদে নেমেছে, অন্য দল পরাজিত হয়ে আমদাবাদে গিয়েছে। তবে শুক্রবার দুই দলই একে অপের বিরুদ্ধে খেলতে নামবে একেবারে অন্য মেজাজে। কারণ এই ম্যাচে যে দল জিতবে তারাই পাবে ২০২২ আইপিএল-এর ফাইনালের টিকিট। তাই উভয় দলের জন্য পরিস্থিতি বেশ কঠিন ও চ্যালেঞ্জের হতে চলেছে। আমদাবাদের গরম ও আর্দ্রতা এই ম্যাচে কতটা প্রভাব ফেলবে সেটা দেখার। যদিও রাতের তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াসে নেমে যাচ্ছে। 

এই মাঠে নিজেদের সেরা দল নিয়েই নামতে চাইবে দুই দল। এদিন নিজেদের জয়ী দলকেই মাঠে নামাতে চাইবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে রাজস্থান দলে কোনও পরিবর্তন হয় কিনা সেটা দেখার। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছয়টি লাল মাটির পিচ এবং পাঁচটি কালো মাটির পিচ রয়েছে। কোন পিচে খেলা হয় সেটাই দেখার। তবে প্রত্যেক দলই এই ম্যাচে নিজেদের সেরা একাদশ নামাতে চাইবে। 

২০২২ আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচের আগে দেখে নিন RR ও RCB দলের সম্ভাব্য একাদশ-

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: যশস্বী জয়সওয়াল, জোস বাটলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), দেবদূত পাডিক্কাল, শিমরন হেতমায়ার, রিয়ান পরাগ, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রসিধ কৃষ্ণ, যুজবেন্দ্র চাহাল, ওবেদ ম্যাককয়

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি, ফ্যাফ ডু’প্লেসি (অধিনায়ক), রজত পতিদার, গ্লেন ম্যাক্সওয়েল,  দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), মহিপাল লোমর, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসরাঙ্গা, হার্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, জোস হ্যাজেলউড।

বন্ধ করুন