বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কয়েকটা ম্যাচে রান না পেয়েই কোহলির কাছে টিপস নিতে ছুটেছিলেন বাটলার, মজাদার জবাব দিয়েছিলেন বিরাট, কী বলেছিলেন জানেন?
জোস বাটলার ও বিরাট কোহলি। ছবি- আইপিএল।

কয়েকটা ম্যাচে রান না পেয়েই কোহলির কাছে টিপস নিতে ছুটেছিলেন বাটলার, মজাদার জবাব দিয়েছিলেন বিরাট, কী বলেছিলেন জানেন?

  • রাজস্থান রয়্যালসের ব্রিটিশ ওপেনারকে নিয়ে মজাদার তথ্য ফাঁস করেন বিরাট কোহলি নিজেই।

শুরু থেকেই আইপিএল ২০২২-এর অরেঞ্জ ক্যাপ নিজের কাছে রেখে দিয়েছেন জোস বাটলার। সব থেকে বেশি রান করার তালিকায় সারা টুর্নামেন্টেই বাকিদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলেছেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে অপরাজিত ১০৬ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলার পরে আইপিএল ২০২২-এর কমলা টুপি জয় নিশ্চিত করে ফেলেন ব্রিটিশ তারকা।

অথচ এই বাটলারই কয়েকটা ম্যাচে রান না পেয়ে বিচলিত হয়ে পড়েছিলেন। তিনি একসময় বিরাট কোহলির শরণাপন্ন হয়েছিলেন ব্যাডপ্যাচ কাটানোর উপায় খুঁজতে।

বিষয়টা কোহলিকে রীতিমতো অবাক করেছিল। হরভজন সিংয়ের সঙ্গে আলোচনায় কোহলি নিজেই জানান সেই ঘটনার কথা। রাজস্থান বনাম আরসিবির গ্রুপ ম্যাচের পরে বাটলার যখন কোহলির কাছে টিপস নিতে আসেন, বিরাটের প্রতিক্রিয়া ছিল অত্যন্ত মজাদার।

আরও পড়ুন:- IPL-এর এক মরশুমে সব থেকে বেশি ছক্কা হজম করার লজ্জাজনক রেকর্ড গড়লেন সিরাজ, পিছিয়ে থাকলেন না হাসারাঙ্গাও

কোহলি বলেন, ‘রাজস্থান রয়্যালস ম্যাচের পরে বাটলার আমার কাছে আসে এবং বলে যে, আমাকে কিছু জিজ্ঞাসা করতে চায়। আমি ওকে বলি, ভাই আমি রান পাচ্ছি না, তোর মাথায় অরেঞ্জ ক্যাপ রয়েছে। আমার কাছে আবার কী জানার থাকতে পারে! দু’জনেই হেসে উঠি তখন।'

আরও পড়ুন:- 'শেন ওয়ার্ন নিশ্চই খুশি হবেন', IPL 2022-এর ফাইনালে উঠে প্রথম ক্যাপ্টেনকে শ্রদ্ধার্ঘ্য রাজস্থান রয়্যালসের

উল্লেখ্য, বাটলার আইপিএল ২০২২-এর ১৬টি ম্যাচে ৫৮.৮৬ গড়ে ৮২৪ রান সংগ্রহ করেছেন। তিনি ৪টি সেঞ্চুরি ও ৪টি হাফ-সেঞ্চুরি করেছেন। স্ট্রাইক-রেট ১৫১.৪৭। অন্যদিকে বিরাট কোহলি চলতি আইপিএলের ১৬টি ম্যাচে ২২.৭৩ গড়ে ৩৪১ রান সংগ্রহ করেন। তিনি ২টি হাফ-সেঞ্চুরি করেন। স্ট্রাইক-রেট ১১৫.৯৮।

বন্ধ করুন