বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সরাসরি থ্রোয়ে রিয়ান ভেঙে দিলেন স্টাম্প, কোহলিকে ফিরতে হল রান-আউট হয়ে, দেখুন দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও
রান-আউট কোহলি। ছবি- আইপিএল।
রান-আউট কোহলি। ছবি- আইপিএল।

সরাসরি থ্রোয়ে রিয়ান ভেঙে দিলেন স্টাম্প, কোহলিকে ফিরতে হল রান-আউট হয়ে, দেখুন দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও

  • বিরাট কোহলিকে রান-আউট করতে অসাধারণ ফিল্ডিংয়ের নমুনা পেশ করলেন রিয়ান পরাগ।

সামান্য মিসফিল্ডের সুযোগ নিয়ে এক রান চুরি করে নিতে চেয়েছিলেন বিরাট কোহলি। তার মাশুল যে এভাবে চোকাতে হবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি আরসিবি দলনায়ক।

ইনিংসের সপ্তম ওভারে ক্রিস মরিসের পঞ্চম বল পয়েন্ট অঞ্চলে ঠেলে দেন কোহলি। ফিল্ডার রিয়ান পরাগ ডাইভ দিয়ে বলটিকে ধরতে পারেননি। বল রিয়ানের হাতে লেগে ছিটকে যায়। নন-স্ট্রাইকার কেএস ভরত রান নিতে তত্পর ছিলেন শুরু থেকেই। ডেঞ্জার এন্ডে ভরত ছুটে আসছেন দেখে কোহলিও তড়িঘড়ি রান নেওয়ার জন্য দৌড় লাগান। তবে রিয়ান অত্যন্ত ক্ষিপ্রতার সঙ্গে বল ধরেই বুদ্ধিমানের মতো কাজ করনে। তিনি নন-স্ট্রাইকার প্রান্তের স্টাম্প লক্ষ্য করে বল ছুঁড়ে দেন।

বল সরাসরি গিয়ে লাগে স্টাম্পে। বিরাট কোহলি তখনও ক্রিজের বেশ কিছুটা দূরে ছিলেন। সিদ্ধান্তের জন্য তৃতীয় আম্পায়ারের কোর্টে বল ঠেলে দেন ফিল্ড আম্পায়ার। টেলিভিশন রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ার কোহলিকে রান-আউট ঘোষণা করেন।

কোহলিকে রিয়ানের রান-আউট করার ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/242091/riyan-parag-s-fielding-brilliance-ends-virat-s-innings?tagNames=indian-premier-league,ipl-magic

কোহলি সাজঘরে ফেরেন ব্যক্তিগত ২৫ রানে। ২০ বলের ইনিংসে তিনি ৪টি বাউন্ডারি মারেন। যদিও ম্যাচ জিততে অসুবিধা হয়নি আরসিবির। তারা রাজস্থান রয়্যালসকে ১৭ বল বাকি থাকতেই ৭ উইকেটে পরাজিত করে।

বন্ধ করুন