বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs SRH: নিখুঁত ইয়র্কারের সঙ্গে নির্ভুল DRS, দেখুন কীভাবে বাটলারের নিশ্চিত শতরান কেড়ে নেন ভুবনেশ্বর- ভিডিয়ো

RR vs SRH: নিখুঁত ইয়র্কারের সঙ্গে নির্ভুল DRS, দেখুন কীভাবে বাটলারের নিশ্চিত শতরান কেড়ে নেন ভুবনেশ্বর- ভিডিয়ো

নিখুঁত ইয়র্কারে বাটলারকে আউট করেন ভুবনেশ্বর। ছবি- বিসিসিআই।

Rajasthan Royals vs Sunrisers Hyderabad IPL 2023: জয়পুরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যক্তিগত শতরানের দোরগোড়া থেকে সাজঘরে ফিরতে হয় রাজস্থান ওপেনার জোস বাটলারকে।

ব্যাটিং সহায়ক পিচে ব্যাট হাতে যে রকম তাণ্ডব চালাচ্ছিলেন জোস বাটলার, তাতে জয়পুরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যক্তিগত শতরান কার্যত বাঁধা দেখাচ্ছিল রাজস্থান রয়্যালসের ব্রিটিশ তারকার। যদিও শেষমেশ তিন অঙ্কের রানে পৌঁছনো সম্ভব হয়নি তাঁর পক্ষে। এক্ষেত্রে ভুবনেশ্বর কুমার বাটলারের মুখের গ্রাস ছিনিয়ে নেন বলা চলে।

জয়পুরে যশস্বী জসওয়ালের সঙ্গে ওপেন করতে নেমে রাজস্থান রয়্যালসকে শক্ত ভিতে বসিয়ে দেন বাটলার। পরে ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের সঙ্গে জুটি বেঁধে সেই ভিতে বড় রানের ইমারত গড়ার কাজে মন দেন তিনি। বাটলার ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষে ১৮.৩ ওভারে ভুবনেশ্বর কুমারের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি।

ভুবনেশ্বর কুমারের নিখুঁত ইয়র্কারে ধরাশায়ী হন বাটলার। বল ঠিক স্টাম্পের সামনে ব্যাটসম্যানের পায়ে লাগলেও ফিল্ড আম্পায়ার সকলকে অবাক করে ব্রিটিশ তারকাকে নট-আউট ঘোষণা করেন। তাঁর আবেদন নাকচ হওয়া মাত্রই ভুবনেশ্বর বিন্দু মাত্র সময় নষ্ট না করে তৃতীয় আম্পায়ারের শরণাপন্ন হন। তিনি তড়িঘড়ি রিভিউয়ের আবেদন জানান। বল ট্র্যাকিংয়ে দেখা যায় যে, ভুবনেশ্বরের সেই ডেলিভারিতে বল গিয়ে লাগত লেগ-স্টাম্পে। ফলে আম্পায়ারকে তাঁর সিদ্ধান্ত বদল করতে হয়।

আরও পড়ুন:- RR vs SRH: শেষ ওভারে চূড়ান্ত নাটক, সন্দীপের নো-বলে রাজস্থানের জয়ের উচ্ছ্বাস বদলে গেল হারের বিষাদে

বাটলার ব্যক্তিগত ৯৫ রানের মাথায় আউট হয়ে সাজঘরে ফেরেন। ৫৯ বলের ইনিংসে তিনি ১০টি চার ও ৪টি ছক্কা মারেন। রাজস্থান দলগত ১৯২ রানের মাথায় ২ উইকেট হারায়। ভুবনেশ্বর কুমার ৪ ওভারে ৪৪ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন।

আরও পড়ুন:- RR vs SRH: তারুণ্যের আস্ফালনে পৃথ্বীর রেকর্ড ভেঙে চুরমার করলেন যশস্বী, অল্পের জন্য টপকানো হল না পন্তকে

রাজস্থান রয়্যালস ২ উইকেটে ২১৪ রানের বিশাল ইনিংস গড়েও ম্যাচ জিততে পারেনি। শেষ বলের থ্রিলারে তারা ম্যাচ হারে সানরাইজার্স হায়দরাবাদের কাছে। সানরাইজার্স ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২১৭ রান তুলে ম্যাচ জেতে।

যদিও এক্ষেত্রে জেতা ম্যাচ হাতছাড়া হয় রয়্যালসের। শেষ বলে সন্দীপ শর্মা ওভার-স্টেপ না করলে ৪ রানে ম্য়াচ জিতে মাঠ ছাড়ত রাজস্থান। তবে সন্দীপের নো-বলের মাশুল দিয়ে তারা ম্যাচ হারে ৪ উইকেটের ব্যবধানে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.