বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মালিঙ্গার বলে ছক্কা হাঁকিয়ে সমালোচনার মুখে RR-এর রিয়ান পরাগ

মালিঙ্গার বলে ছক্কা হাঁকিয়ে সমালোচনার মুখে RR-এর রিয়ান পরাগ

নেটে মালিঙ্গার সামনে রিয়ান পরাগ (ছবি:ইনস্টাগ্রাম)

রিয়ান পরাগ রাজস্থান রয়্যালসের অনেক ম্যাচে সুযোগ পেয়েছিলেন। কিন্তু সে ভাবে নিজেকে তুলে ধরেত পারেননি তিনি। এমন অবস্থায় বাকিদের যেখানে বসিয়ে দেওয়া হয় সুযোগ পেতে থাকেন রিয়ান। সেটা দেখেই রেগে ফেটে পড়েন রাজস্থানের সমর্থকেরা। এমন অবস্থায় মালিঙ্গার সঙ্গে রিয়ান পরাগের একটি ভিডিয়ো পোস্ট করেছে RR।

বর্তমানে ২০২২ আইপিএল-এ দারুণ ছন্দে রয়েছে রাজস্থান রয়্যালস। ১০ ম্যাচের মধ্যে ছয়টি ম্যাচ জিতে এই মুহূর্তে লিগের তিন নম্বরে রয়েছে সঞ্জু স্যামসনরা। তবে শেষ দুই ম্যাচে হেরে কিছুটা ছন্দ পতন হয়েছে রাজস্থানের। তবে বিশেষজ্ঞরা মনে করছেন এই মুহূর্তে রাজস্থান যদি আবার একটি জয় পেয়ে যায় তাহলে তারা ফের জিতবে এবং প্লে অফের দৌড়ে বাকিদের থেকে অনেকটাই আগে থাকবে। চলতি মরশুমে রাজস্থানকে ভরসা দিচ্ছেন দলের তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ। তবু এই তারকা ক্রিকেটারকে নিয়ে ভক্তদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

আসলে রিয়ান পরাগ রাজস্থান রয়্যালসের অনেক ম্যাচে সুযোগ পেয়েছিলেন। কিন্তু সে ভাবে নিজেকে তুলে ধরেত পারেননি তিনি। এমন অবস্থায় বাকিদের যেখানে বসিয়ে দেওয়া হয় সুযোগ পেতে থাকেন রিয়ান। সেটা দেখেই রেগে ফেটে পড়েন রাজস্থানের সমর্থকেরা। এমন অবস্থায় লসিথ মালিঙ্গার সঙ্গে রিয়ান পরাগের একটি ভিডিয়ো পোস্ট করেছে রাজস্থান রয়্যালস।

যেখানে রিয়ান পরাগকে মালিঙ্গার বিরুদ্ধে ছক্কা হাঁকাতে দেখা যায়। যদিও দু পা হেঁটে নিজের পুরানো মেজাজে বল করেছিলেন মালিঙ্গা তবু সেই বল বেশ কয়েকবার খেলতে পারেননি রিয়ান। পরে শেষ বলে একটি ছক্কা হাঁকান তিনি। এরপরেই রিয়ানকে সেলিব্রেশন করতে দেখা যায়। যা দেখে রিয়ানের সমালোচকরা তাকে একহাত নিয়েছে। নেটপাড়ায় তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।

রিয়ান পরাগকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়
রিয়ান পরাগকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠতে থাকে। যদিও রিয়ানের এই ভিডিয়ো দিয়ে রাজস্থান রয়্যালস বোঝাতে চায় যে রিয়ান ছন্দে রয়েছেন।

বন্ধ করুন