বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সুযোগের অপেক্ষায় ছিলাম, রাজস্থান এখনও কোয়ালিফাই করতে পারে - শিবম দুবে
রাজস্থান রয়্যালসের শিবম দুবে (ছবি:টুইটার)
রাজস্থান রয়্যালসের শিবম দুবে (ছবি:টুইটার)

সুযোগের অপেক্ষায় ছিলাম, রাজস্থান এখনও কোয়ালিফাই করতে পারে - শিবম দুবে

  • শিবম দুবে এবং যশস্বী জসওয়ালের দুরন্ত এই ইনিংসের ফলে লিগের শীর্ষে থাকা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জিতেছিল রাজস্থান। এদিন অসাধারণ ব্যাট করা পরে শিবম জানিয়ে দিলেন তিনি এই সুযোগের অপেক্ষায় ছিলেন।

শনিবার আবুধাবিতে ২০২১ আইপিএল এর ৪৭তম ম্যাচে দুরন্ত ব্যাট করেছিলেন রাজস্থান রয়্যালসের শিবম দুবে। মাত্র ৪২ বলে ৬৪ রানের ইনিংস খেলেছিলেন শিবম দুবে। তার সেই দিনের ইনিংসে ছিল চারটি চার ও চারটি ছক্কা। শিবম দুবে এবং যশস্বী জসওয়ালের দুরন্ত এই ইনিংসের ফলে লিগের শীর্ষে থাকা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জিতেছিল রাজস্থান। এদিন অসাধারণ ব্যাট করা পরে শিবম জানিয়ে দিলেন তিনি এই সুযোগের অপেক্ষায় ছিলেন।

শিবম দুবে জানান, ‘আমি সুযোগের অপেক্ষায় ছিলাম। আমি সুযোগ পেয়েছি এবং আমি খুশি যে আমি ভালো পারফর্ম করতে পেরেছি। এই মুহূর্তে আমার এই ইনিংসটি আমার এবং আমার দলের জন্য খুব দরকার ছিল। আমরা এখন ৬ নম্বরে রয়েছি (আইপিএল লিগ তালিকায়) এবং আমরা যদি পরের দুটো ম্যাচে (মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স) ভালো খেলতে পারি তাহলে আমরা প্লে অফের যোগ্যতা অর্জন করতে পারব।’

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শিবম দুবে এবং যশস্বী জসওয়ালের অর্ধশতরান ও লিগ তালিকার শীর্ষে থাকা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭ উইকেটে জয় রাজস্থান রয়্যালসকে ২০২১ আইপিএল-এ নতুন অক্সিজেন দিয়েছে। আইপিএল ২০২১ এর  প্লে-অফে যাওয়ার আশা বাঁচিয়ে রেখেছে শিবম দুবেরা। শিবম বলেন, 'অবশ্যই আমার এবং আমার দলের এই ইনিংস দরকার ছিল। পরের দুটি ম্যাচ জেতাটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বন্ধ করুন