বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২২ গজ কাপাচ্ছেন পৃথ্বী, সোশ্যাল মিডিয়াতে সুপারহিট বান্ধবী প্রাচী
পৃথ্বী ও তাঁর বান্ধবী প্রাচী (ছবি: গুগল)
পৃথ্বী ও তাঁর বান্ধবী প্রাচী (ছবি: গুগল)

২২ গজ কাপাচ্ছেন পৃথ্বী, সোশ্যাল মিডিয়াতে সুপারহিট বান্ধবী প্রাচী

মুম্বইয়ের ডানহাতি মারকুটে ব্যাটসম্যানের দুরন্ত পারফরম্যান্সের পরই তাঁর বান্ধবী প্রাচী সিংয়ের পৃথ্বীকে নিয়ে করা ভালবাসার আদুরে পোস্ট ভাইরাল। পৃথ্বীর পারফরম্যান্সে খুশি প্রাচী। প্রাচীর এই পোস্টের পরেই ফের তাদের রোমান্সে ভরা প্রেম চর্চার কেন্দ্রবিন্দুতে।

শুভব্রত মুখার্জি: দিল্লি ক্যাপিটালস দল চলতি আইপিএলে যথেষ্ট ভাল ফর্মে রয়েছে। ৫ ম্যাচ খেলে ৪ টিতেই জয় পেয়েছে তারা। ৮ পয়েন্ট নিয়ে তারা এখন টেবিলের শীর্ষভাগে অবস্থান করছে। মঙ্গলবার আমদাবাদের নবনির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তারা মুখোমুখি হবে বিরাটের আরসিবির। দিল্লির এই সাফল্যের অন্যতম কারিগর তাদের তরুন ওপেনার পৃথ্বী শ।

ব্যাট হাতে শুরু থেকেই একেবারে মারকুটে মেজাজে থাকেন এই তরুন প্রতিভাবান ক্রিকেটার। দিল্লিকে একের পর এক ম্যাচে ভাল শুরু করতে সহায়তা করেছেন তিনি। প্রথম ম্যাচেই তার করা ঝোড়ো ৭২ রানের ইনিংস বুঝিয়ে দিয়েছিল যে ঘরোয়া ক্রিকেটে বিজয় হাজারেতে যে ধুন্ধুমার ফর্মে ছিলেন তিনি সেই ফর্ম এবার ধরে রাখতে চলেছেন। আর এভাবেই এখন পর্যন্ত ২২ গজকে রীতিমতো কাপাচ্ছেন পৃথ্বী শ।

চেন্নাইয়ের বিরুদ্ধে ৭২ রানের ঝোড়ো ইনিংসের পরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পৃথ্বী ৩৯ বলে ৫৩ রানের মারকাটারি ইনিংস খেলেন। হায়দরাবাদকে এই ম্যাচে সুপার ওভারে হারায় দিল্লি। ম্যান অফ দ্য ম্যাচ হন পৃথ্বী। মুম্বইয়ের ডানহাতি মারকুটে ব্যাটসম্যানের এই দুরন্ত পারফরম্যান্সের পরই তাঁর বান্ধবী প্রাচী সিংয়ের পৃথ্বীকে নিয়ে করা ভালবাসার আদুরে পোস্ট ভাইরাল হয়েছে। পৃথ্বীর পারফরম্যান্সে খুশি প্রাচী। প্রাচীর এই পোস্টের পরেই ফের তাদের রোমান্সে ভরা প্রেম চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

প্রসঙ্গত প্রাচী সিং তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে পৃথ্বীর একটি ফটো পোস্ট করেছেন। যাতে রয়েছে হার্টের ইমোজিও । লেখা রয়েছে ইয়েস বয়। যা দেখে এই জুটিকে নিয়ে নেটিজেনদের আগ্রহ তুঙ্গে। উল্লেখ্য প্রাচী সিং ও পৃথ্বী শ গত কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছেন এমন জল্পনা রটেছিল। তবে দু’জনের কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। প্রসঙ্গত গতবছর আমীরশাহি আইপিএলের সময় থেকেই প্রাচী সিংয়ের সঙ্গে পৃথ্বীর সম্পর্কের গুঞ্জন শোনা গেছিল। ওই সময় একটি জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। উল্লেখ্য ২০১৯ থেকেই ওই শো-তে অভিনয় করছেন প্রাচী সিং।

বন্ধ করুন