বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB-কে সমর্থন করেন রিয়ান পরাগ? এ কী বললেন রাজস্থানের ঘরের ছেলে

RCB-কে সমর্থন করেন রিয়ান পরাগ? এ কী বললেন রাজস্থানের ঘরের ছেলে

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা হাতে রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ

এ দিকে, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে রিয়ান পরাগকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সমর্থন করতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা হাতে RCB কে সমর্থন করছেন রিয়ান পরাগ।

আইপিএল ২০২৩ মরশুম রাজস্থান রয়্যালস খেলোয়াড় রিয়ান পরাগের জন্য খুব খারাপ যাচ্ছে। চলতি মরশুমে এখনও পর্যন্ত তিনি যত গুলো ম্যাচে সুযোগ পেয়েছেন, তার মধ্যে কোনওটিতে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি রাজস্থান রয়্যালসের এই তারকা। এ দিকে, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে রিয়ান পরাগকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সমর্থন করতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা হাতে RCB কে সমর্থন করছেন রিয়ান পরাগ।

আরও পড়ুন… টি২০-র ইতিহাসে নবম উইকেটে রশিদ-জোসেফকে টেক্কা দিয়েছে মাত্র একটি জুটি

আসলে রিয়ান পরাগ টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির একজন বড় ভক্ত। তিনি সব সময়ে বিরাট কোহলিকে সমর্থন করে থাকেন। নিজের টুইটারে তিনি সবসময়ই বিরাট কোহলির ব্যাটিংয়ের প্রশংসা করে থাকেন। এখন এক ভক্ত রিয়ান পরাগের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে রাজস্থান রয়্যালসের বর্তমান তারকাকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা হাতে সমর্থন করতে দেখা যাচ্ছে। এই ছবি শেয়ার করে সেই ভক্ত লিখেছেন, ‘তুমি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে চলে এসো, তুমি রাজা হয়ে যাবে।’ এই পোস্টের জবাবে রিয়ান পরাগ লেখেন, ‘আহ্ সে কি স্মৃতি ছিল।’ একজন খেলোয়াড়ের সোশ্যাল মিডিয়ায় এমন প্রতিক্রিয়া দিতে দেখে সকলেই অবাক হয়েছে। অনেকে মনে করেন তাহলে কি সত্যি RCB -র পথে যাচ্ছেন রিয়ান পরাগ। নানা জল্পনা করা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন… IPL 2023: জীবনে ১ কোটি বল দেখেছি, তবে এমন শট কখনও দেখিনি! সূর্যের ছক্কায় অবাক প্রাক্তন অজি তারকা টম মুডি

২১ বছর বয়সী এই খেলোয়াড় গত পাঁচ বছর ধরে রাজস্থান রয়্যালস দলের অংশ ছিলেন। তবে এই মরশুমের পর মনে হচ্ছে আগামী বছর অন্য কোনও দলে যোগ দেবেন তিনি। রিয়ান পরাগ যেভাবে আরসিবিকে সমর্থন করেন, তা দেখে মনে হচ্ছে তিনি এই দলের হয়ে খেলতে চান।

আরসিবিতে যোগদানের জন্য একজন ভক্তের অনুরোধে সাড়া দিয়েছেন তিনি। যা দেখে সমালোচকরা অন্য ইঙ্গিত পাচ্ছেন। রিয়ান পরাগ তাঁর অতীতের দিনগুলির কথা স্মরণ করেছিলেন যখন তিনি বেঙ্গালুরু-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির জন্য উল্লাস করেছিলেন। একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যাতে রিয়ান পরাগ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা বহন করছেন এবং স্টেডিয়ামে তাকে উল্লাস করছেন। এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে পরাগ বলেন, ‘বাহ স্মৃতিগুলো তাজা হয়ে গেছে।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

আইপিএল ২০২৩-এ রাজস্থান রয়্যালসের পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, সঞ্জু স্যামসনের দল শুরুর ম্যাচগুলি জিতে টানা চারটি ম্যাচ হেরেছে। শেষ ম্যাচে যশস্বী জসওয়ালের দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে রাজস্থান রয়্যালস। রিয়ান পরাগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২৩ মরশুমে রাজস্থান রয়্যালস সেট আপের অংশ। তিনি এই বছর এখনও পর্যন্ত সঞ্জু স্যামসন-নেতৃত্বাধীন দলের হয়ে মোট ১২টির মধ্যে ছয়টি ম্যাচ খেলেছেন। কিন্তু এই ম্যাচ গুলোতে নিজের কোনও চিহ্ন রাখতে ব্যর্থ হয়েছেন রিয়ান পরাগ। ২০১৯ সালে RR -এর মাধ্যমে অভিষেক করেছিলেন তিনি। চলতি বছরে ছয় ম্যাচে রিয়ান পরাগ মাত্র ৫৮ রান করেছেন। এই সংখ্যাটি আইপিএল- করা তার সবচেয়ে খারাপ পারফরম্যান্স। গত বছর মেগা নিলামে ৩.৮০ কোটি টাকায় রাজস্থানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরাগ। বর্তমানে তাঁকে দলের একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে, কারণ ব্যাট হাতে তাঁর খারাপ প্রদর্শন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.