বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনি নন, CSK-এরই অন্য এক ক্রিকেটারে মুগ্ধ, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত সাক্ষীর
সাক্ষী ধোানি।
সাক্ষী ধোানি।

ধোনি নন, CSK-এরই অন্য এক ক্রিকেটারে মুগ্ধ, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত সাক্ষীর

  • চেন্নাই সুপার কিংসের এক বোলারের ছবি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনির ঘরণী।

মহেন্দ্র সিং ধোনির ব্যক্তিগত জীবনে কি এ বার বড় ঝড় আসতে চলেছে? কারণ তাঁর স্ত্রী সাক্ষী ধোনি তাঁর উপর আর মুগ্ধ নন। দীপক চাহারে মুগ্ধ হয়েছেন ২০১১ বিশ্বকাপজয়ী দলের অধিনায়কের ঘরণী।

সম্প্রতি ইনস্টাগ্রামে দীপক চাহার দু'টি ছবি পোস্ট করেছেন। যেখানে ‘গজনী’র আমির খান বা ‘গ্যাংস্টার’ অবতারে ধরা দিয়েছেন দীপক। এই নতুন অবতারে তাঁকে কেমন লাগছে, সেই প্রতিক্রিয়াও জানাতে বলেছেন তাঁর ফলোয়ারদের। তিনি এই পোস্টে লিখেছেন, ‘নতুন লুক.. কোন ছবিটা আপনাদের পছন্দ? আমি একটা ছবি বেছে নিতে পারিনি, তাই দু'টোই পোস্ট করেছি’। এর সঙ্গেই তিনি নিজের বোন মালতি চাহারকে ছবি তুলে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

আর দীপক চাহারের এই পোস্টেই সাক্ষী ধোনির মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে। দীপকের ছবির সঙ্গে সাক্ষীর মন্তব্যও ভাইরাল হয়ে গিয়েছে। সাক্ষী লিখেছেন, ‘হিংস্র লুক দীপক’। এর সঙ্গেই আগুনের একটি ইমোজি দিয়েছেন। আর এর পরেই নেটদুনিয়ায় গুঞ্জন শুরু হয়েছে।

তবে পুরো বিষয়টাই আসলে মজা করে। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলার সুবাদে ধোনির সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে দীপক চাহারে। আর সেই সুবাদে সাক্ষীর সঙ্গেও সুসম্পর্ক রয়েছে চেন্নাইয়ের তারকা ফাস্ট বোলারের। তাই স্বচ্ছন্দেই দীপকের ছবিতে কমেন্ট করে থাকেন সাক্ষী।

বন্ধ করুন