বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ছয় মেরে ম্যাচ জেতালেন ধোনি, গ্যালারিতে বসা সাক্ষী-জিভার উন্মাদনার ছবি ভাইরাল

ছয় মেরে ম্যাচ জেতালেন ধোনি, গ্যালারিতে বসা সাক্ষী-জিভার উন্মাদনার ছবি ভাইরাল

  • সাক্ষী এবং জিভা ধোনির যে সবচেয়ে বড় ভক্ত, এটা নিয়ে কোনও সন্দেহ নেই। বহু দিন পর হায়দরাবাদের বিরুদ্ধে ধোনির পুরনো ঝলক দেখা গিয়েছে। যে কারণে উচ্ছ্বাসে ভাসতে দেখা গিয়েছে মা-মেয়েকে।
বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্লে-অফ নিশ্চিত করে ফেলল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।
1/6বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্লে-অফ নিশ্চিত করে ফেলল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।
এ দিন বহু দিন পর নিজের চেনা ঢঙে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছেন ধোনি। ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায় চেন্নাই সুপার কিংস।
2/6এ দিন বহু দিন পর নিজের চেনা ঢঙে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছেন ধোনি। ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায় চেন্নাই সুপার কিংস।
আর এ দিন ধোনি ছক্কা হাঁকানোর পর উচ্ছাসে ভেসে যান সাক্ষী আর জিভা। মা-মেয়ের উন্মাদনার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
3/6আর এ দিন ধোনি ছক্কা হাঁকানোর পর উচ্ছাসে ভেসে যান সাক্ষী আর জিভা। মা-মেয়ের উন্মাদনার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে, সাক্ষী এবং জিভা ধোনির সবচেয়ে বড় ভক্ত। বহু দিন পর হায়দরাবাদের বিরুদ্ধে ধোনির পুরনো ঝলক দেখা গিয়েছে। যে কারণে উন্মাদনাটা ছিল একটু বেশিই।
4/6এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে, সাক্ষী এবং জিভা ধোনির সবচেয়ে বড় ভক্ত। বহু দিন পর হায়দরাবাদের বিরুদ্ধে ধোনির পুরনো ঝলক দেখা গিয়েছে। যে কারণে উন্মাদনাটা ছিল একটু বেশিই।
শুধু তো ছক্কা হাঁকিয়ে জেতানো নয়, এ দিন আরও তিনটি ক্যাচ ধরে চেন্নাইয়ের হয়ে মোট ১০০টি ক্যাচ ধরে ফেলেলন মাহি। প্রথম কোনও প্লেয়ার হিসেবে আইপিএলের ইতিহাসে কোনও একটি টিমের হয়ে ১০০টি ক্যাচ ধরার রেকর্ড গড়লেন চেন্নাইয়ের অধিনায়ক। এটি কোনও একটি টিমের হয়ে সর্বোচ্চ ক্যাচ ধরার রেকর্ডও।
5/6শুধু তো ছক্কা হাঁকিয়ে জেতানো নয়, এ দিন আরও তিনটি ক্যাচ ধরে চেন্নাইয়ের হয়ে মোট ১০০টি ক্যাচ ধরে ফেলেলন মাহি। প্রথম কোনও প্লেয়ার হিসেবে আইপিএলের ইতিহাসে কোনও একটি টিমের হয়ে ১০০টি ক্যাচ ধরার রেকর্ড গড়লেন চেন্নাইয়ের অধিনায়ক। এটি কোনও একটি টিমের হয়ে সর্বোচ্চ ক্যাচ ধরার রেকর্ডও।
টসে জিতে চেন্নাইকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ধোনি। নির্দিষ্টি ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান করে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২ বল বাকি থাকতেই ১৩৯ রান তুলে ফেলে চেন্নাই। হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্লে-অফ নিশ্চিত করে ফেলল ধোনি ব্রিগেড।
6/6টসে জিতে চেন্নাইকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ধোনি। নির্দিষ্টি ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান করে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২ বল বাকি থাকতেই ১৩৯ রান তুলে ফেলে চেন্নাই। হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্লে-অফ নিশ্চিত করে ফেলল ধোনি ব্রিগেড।
অন্য গ্যালারিগুলি