বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > লখনউ ফ্র্যাঞ্চাইজির নাম ঘোষণা করলেন সঞ্জীব গোয়েঙ্কা, কী নাম হল নাম জানেন?
সঞ্জীব গোয়েঙ্কা।
সঞ্জীব গোয়েঙ্কা।

লখনউ ফ্র্যাঞ্চাইজির নাম ঘোষণা করলেন সঞ্জীব গোয়েঙ্কা, কী নাম হল নাম জানেন?

  • সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নাম ঠিক করে দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছিল লখনউ ফ্র্যাঞ্চাইজির তরফে। তার থেকেই একটি নাম বেছে নেওয়া হয়েছে। দলের নাম ঠিক করার জন্য ৩ জানুয়ারি থেকে সোশ্যাল মিডিয়ায় এই প্রতিযোগীতা শুরু হয়েছিল।

২০২২-এ আইপিএলে এ বার নতুন দু'টি টিম যোগ দিচ্ছে। লখনউ এবং আহমেদাবাদ। আর এ বার এই লখনউ টিমের নাম ঘোষণা করলেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। কী নাম দিল জানেন?

নতুন এই ফ্র্যাঞ্চাইজি টিমের নাম হল লখনউ সুপার জায়েন্টস। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নাম ঠিক করে দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছিল। তার থেকেই একটি নাম বেছে নেওয়া হয়েছে। দলের নাম ঠিক করার জন্য ৩ জানুয়ারি থেকে সোশ্যাল মিডিয়ায় এই প্রতিযোগীতা শুরু হয়েছিল। সঞ্জীব গোয়েঙ্কা বলেছেন, ‘লক্ষ লক্ষ নাম আমাদের কাছে এসেছে। তার মধ্যে থেকে আমরা লখনউ সুপার জায়েন্টস নামটি বেছে নিয়েছি।’

লখনউ ইতিমধ্যে তাদের দলের অধিনায়ক হিসেবে কেএল রাহুলের নাম ঘোষণা করেছে। ১৭কোটি টাকা দিয়ে রাহুলকে দলে নেওয়া হয়েছে। এ ছাড়া মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোইকেও ইতিমধ্যে দলে নিয়েছে লখনউ। অ্যান্ডি ফ্লাওয়ারকে দলের হেড কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। বিজয় দাহিয়া সহকারী কোচ হিসেবে এই দলের সঙ্গে যুক্ত হয়েছেন। গৌতম গম্ভীরকে মেন্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। প্রথম বছরই ভালো টিম করে সাফল্য পেতে মরিয়া লখনউ সুপার জায়ান্টস।

বন্ধ করুন