বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > চাপে সঞ্জুর দল! বাটলারের আঙুলে সেলাই, DC ম্যাচে অনিশ্চিত RR-এর তারকা ওপেনার

চাপে সঞ্জুর দল! বাটলারের আঙুলে সেলাই, DC ম্যাচে অনিশ্চিত RR-এর তারকা ওপেনার

ক্যাচ ধরতে গিয়ে চোট পেলেন জোস বাটলার (ছবি-টুইটার)

নিজেদের পরের ম্যাচে নাও খেলতে পারেন রাজস্থান রয়্যালসের অভিজ্ঞ ব্যাটসম্যান জোস বাটলার। বুধবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন বাটলার। সেই কারণে সেই ম্যাচেও ওপেনিং নামতে পারেননি তিনি। সূত্রের খবর, জোস বাটলার বাম হাতের কনিষ্ঠ আঙুলে বেশ কয়েকটি সেলাই পড়েছে।

নিজেদের পরের ম্যাচে নাও খেলতে পারেন রাজস্থান রয়্যালসের অভিজ্ঞ ব্যাটসম্যান জোস বাটলার। বুধবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন বাটলার। সেই কারণে সেই ম্যাচেও ওপেনিং নামতে পারেননি তিনি। সূত্রের খবর, জোস বাটলার বাম হাতের কনিষ্ঠ আঙুলে বেশ কয়েকটি সেলাই পড়েছে। শনিবার গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে এই ঘটনাটি ঘটেছে। শোনা যাচ্ছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পরের ম্যাচ খেলতে পারবেন না রয়্যালসের এই ওপেনার। গুয়াহাটির ব্যাটিং বান্ধব পিচে বাটলারের অনুপস্থিতি দলের জন্য উদ্বেগজনক হয়েছিল। পঞ্জাবের বিরুদ্ধেও, এই ম্যাচে এই ইনজুরির কারণে বাটলার ওপেন করতে পারেননি এবং তাঁর জায়গায় সিনিয়র অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিনকে ইনিংস শুরু করতে পাঠানো হয়েছিল।

আরও পড়ুন… ক্রিকেট অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ, ২৪ জনের দলে মার্ফি-মরিস

জানিয়ে রাখি, পঞ্জাবের ইনিংসের শেষ ওভারে লং অন ফিল্ডিং করছিলেন জোস বাটলার। এখানে শাহরুখ খানের ক্যাচ ধরতে মিড অনের দিকে দৌড়ে যান তিনি। হাওয়ায় ঝাঁপিয়ে তিনি ক্যাচটি ধরেন কিন্তু তখনই তাঁকে সমস্যায় পড়তে দেখা যায় এবং তিনি মাঠ ছেড়ে চলে যান, পঞ্জাবের ইনিংসে তখনও দুই বল বাকি ছিল। এই ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৫ রানে হারের মুখে পড়তে হয়েছিল। ম্যাচের পর সেরা ক্যাচের পুরস্কার নিতে আসেন বাটলার। তারপরে তাঁর আঙুলে ব্যান্ডেজ দেখা গেছে এবং পরে ব্যথা বাড়তে পারে এমন সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছিল। এই কারণে রয়্যালসের টিম ম্যানেজমেন্ট এবং মেডিকেল টিম তাঁকে পরবর্তী এক বা দুটি ম্যাচের জন্য বিশ্রাম দিতে চায়।

আরও পড়ুন… এটা আজও আমার কাছে একটা রহস্য- জানেন কার হাত ধরে কীভাবে ক্রিকেটার হয়ে উঠেছিলেন জাহির খান

আমরা আপনাকে বলি যে রাজস্থান রয়্যালস এই মরশুমে এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয় দিয়ে শুরু করেছিল তাঁরা। কিন্তু পঞ্জাব কিংসের কাছে হারের মুখে পড়তে হয়েছে তাদের। এবার গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়াম রাজস্থানের দ্বিতীয় হোম মাঠ। এখানে তারা এই মরশুমে তাদের দুটি হোম ম্যাচ খেলবে। এরপর জয়পুরের সাওয়াই মান সিং স্টেডিয়ামে বাকি ৫টি হোম ম্যাচ খেলবে। ইংল্যান্ডের এই সীমিত ওভারের অধিনায়ক এই মরশুমে নিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন। এরপর পঞ্জাবের বিপক্ষে ১৯ রান করে আউট হন তিনি। গত মরশুমের রানার্সআপ দল এবারের মরশুমেও এই ব্যাটসম্যানের কাছ থেকে দারুণ পারফরম্যান্স আশা করবে। তবে এখন দেখার বাটলারের চোট তাঁকে ও তাঁর দলকে কতটা ভোগায়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন