বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > পঞ্জাবের একাদশ দেখে প্রতিপক্ষ দলের চোখ কপালে উঠেছে! দেখুন PBKS -এর সম্ভাব্য 11

পঞ্জাবের একাদশ দেখে প্রতিপক্ষ দলের চোখ কপালে উঠেছে! দেখুন PBKS -এর সম্ভাব্য 11

দেখুন পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ

IPL 2023-এর জন্য PBKS শুরুর একাদশে প্রথমে ওপেন করতে দেখা যাবে শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টোকে। এরপরে তিন নম্বরে ব্যাট করতে আসতে পারেন রাজ অঙ্গদ বাওয়া। চার নম্বরের দায়িত্বে থাকতে পারেন লিয়াম লিভিংস্টোন। পাঁচ নম্বরে ব্যাট করতে আসতে পারেন দলের উইকেটরক্ষক জিতেশ শর্মা। ছয় নম্বরে দেখা যেতে পারে অলরাউন্ডার শাহরুখ খানকে।

২০২৩ আইপিএল-এর মিনি নিলামে রেকর্ডের খাতায় নাম লেখিয়েছে পঞ্জাব কিংস। রেকর্ড ১৮.৫০ কোটি টাকায় ইংল্যান্ডের তারকা ক্রিকেটার স্যাম কারানকে কিনেছে তারা। আইপিএল-এর ইতিহাসে সবচেয়ে মূল্যবান ক্রিকেটার হিসাবে রেকর্ড বই-এর নাম তুললেন স্যাম কারান। আর আইপিএল- নিলামের এত বড় বাজি জেতার পরে প্রথমবার আইপিএল শিরোপা জয়ের অভিপ্রায় নিয়ে আবারও মাঠে নামবে প্রীতি জিন্টার পঞ্জাব কিংস। তবে শুধু স্যাম কারান নয়, ২০২৩ সালের জন্য দারুণ একটা দল তৈরি করার চেষ্টা করল পঞ্জাব।

দল জিতবে কি জিতবে না পরের কথা, তবে যে দল খাতায় কলমে তৈরি করেছে পঞ্জাব কিংস, তা দেখে যে কোনও দলের চোখ কপালে উঠতে পারে। প্রথম থেকে মিডিল অর্ডার পর্যন্ত দুরন্ত ব্যাটার ও অলরাউন্ডারে ভর্তি রয়েছে দল। এই মুহূর্তের তাদের যা দল রয়েছে তাতে দুটো একাদশ গড়ে নেওয়া যেতেই পারে। তবে চলুন দেখে নেওয়া যাক পঞ্জাব কিংস এবারে তাদের প্রথম একাদশ কী ভাবে সাজাতে চলেছে।

আরও পড়ুন…. এনগিদি না মুকেশ, দিল্লির প্লেয়িং 11 জায়গা পাবেন কে? দেখে নিন DC-র সম্ভাব্য একাদশ

দেখে নেওয়া যাক IPL 2023 এর জন্য পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-

IPL 2023-এর জন্য PBKS শুরুর একাদশে প্রথমে ওপেন করতে দেখা যাবে শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টোকে। এরপরে তিন নম্বরে ব্যাট করতে আসতে পারেন রাজ অঙ্গদ বাওয়া। চার নম্বরের দায়িত্বে থাকতে পারেন লিয়াম লিভিংস্টোন। পাঁচ নম্বরে ব্যাট করতে আসতে পারেন দলের উইকেটরক্ষক জিতেশ শর্মা। ছয় নম্বরে দেখা যেতে পারে অলরাউন্ডার শাহরুখ খানকে। পঞ্জাবের হয়ে সাত নম্বরে ব্যাট করতে দেখা যাবে ইংল্যান্ডের তরুণ ক্রিকেটার যিনি আইপিএল-এর নিলামে ইতিহাস তৈরি করেছেন সেই স্যাম কারানকে। ঋষি ধাওয়ান ও রাহুল চাহার আট ও নয় নম্বরে নামতে পারেন। কাগিসো রাবাদা ও আর্শদীপ সিং দশ ও এগারো নম্বরের দায়িত্ব সামলাবেন।

আরও পড়ুন…. IPL 2023 PBKS Players List: রেকর্ড ১৮.৫০ কোটিতে স্যাম কারানকে কিনেও পার্সে ১২.২০ কোটি বাঁচাল পঞ্জাব

প্রথম একাদশের দিকে দেখলে দলের বোলিং লাইন আপও দারুণ গড়েছে টিম ম্যানেজমেন্ট। কাগিসো রাবাদা ও আর্শদীপ সিং বোলিং-এর দায়িত্ব সামলাবেন। পরে স্যাম কারান, ঋষি ধাওয়ান ও শাহরুখ খান তো রয়েছেন। এরপরে স্পিনের দায়িত্ব সামলাবেন রাহুল চাহার ও লিয়াম লিভিংস্টোন। যদি এক কথায় বলা যায় এবারের আইপিএল-এ পঞ্জাবের দারুণ একটা দল মাঠে নামতে চলেছে।

২০২৩ আইপিএল মিনি নিলামের জন্য পঞ্জাব কিংসের পার্সে ছিল মোটা ৩২.২ কোটি টাকা। ইংল্যান্ডের ব্যাটসম্যান স্যাম কারানকে ১৮.৫০ কোটি টাকায় কিনেছে তারা, জিম্বাবোয়ের সিকান্দার রাজাকে ৫০ লক্ষ টাকায় কিনেছে পঞ্জাব, ভারতের ব্যাটসম্যান হারপ্রীত ভাটিয়া ৪০ লক্ষ টাকা ও ভারতের (কর্নাটক) ফাস্ট বোলার বিদ্যাথ কাভেরাপ্পা ২০ লক্ষ টাকায় কিনেছে তারা। এছাড়াও শিবম সিং ইন্ডিয়া (বিহার) ডানহাতি ব্যাটসম্যান ২০ লক্ষ টাকা ও ভারতের অলরাউন্ডার মোহিত রথি ২০ লক্ষ টাকা কিনেছে পঞ্জাব। তবে এত খরচ করার পরেও পঞ্জাব কিংসের টিম ম্য়ানেজমেন্টের পকেটে ১২.২০ কোটি টাকা বেঁচে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক ৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নীতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.