বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: সূর্যকে এবার পাকাপোক্ত ভাবে তিন নম্বরেই খেলানো উচিত- বড় দাবি করলেন সেহওয়াগ

IPL 2023: সূর্যকে এবার পাকাপোক্ত ভাবে তিন নম্বরেই খেলানো উচিত- বড় দাবি করলেন সেহওয়াগ

সূর্যকুমার যাদবকে নিয়ে বড় দাবি করলেন বীরেন্দ্র সেহওয়াগ।

আইপিএলে মুম্বইয়ের শেষ ৭ ম্যাচের মধ্যে চারটি অর্ধশতরান এবং একটি শতরান করেছেন সূর্যকুমার যাদব। এই পরিসংখ্যান থেকেই বোঝা যাচ্ছে, ঠিক কী রকম ছন্দে রয়েছেন সূর্য।

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই চার-ছক্কার বন্যা। এই ফর্ম্যাট পুরোটাই ব্যাটসম্যান নির্ভর। ব্যাটাররা লম্বা লম্বা শট হাঁকান। বোলারদের বিশেষ কিছুই করার থাকে না। ব্যাটারদের বড় বড় সব নজিরের পাশে বোলারদের কৃতিত্ব থাকে নগণ্য।

এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার সূর্যকুমার যাদব। তাঁর নতুন নাম মিস্টার ৩৬৫। মাঠে কোনও কোণা বাকি নেই, যেখানে তিনি শট মারেন না। ২০২৩ আইপিএলের শুরুটা অবশ্য ভালো করতে পারেননি সূর্য। প্রথম ৫ ম্যাচে রান ছিল না। পছন্দের শট খেলতে গিয়ে আউট হচ্ছিলেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ছন্দে ফিরলেন। সেই ম্যাচে অধিনায়কত্বের পাশাপাশি রান করেছিলেন সূর্য। সেই শুরু। তার পর থেকে আর থামানো যায়নি তাঁর ব্যাট।

আরও পড়ুন: ভারতের নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে, সুপারহিট হবেই- ঘুরিয়ে BCCI-কে খোঁচা রবি শাস্ত্রীর

যত সময় গড়াচ্ছে, তত যেন খোলস ছেড়ে বের হচ্ছেন তিনি। একের পর এক দুরন্ত সব ইনিংস খেলছেন তিনি। যে সব শট অনায়াসে বাউন্ডারির বাইরে ফেলছেন, সেই সব শট মারার কথা ভাবতেই পারেন না অনেকেই। পরের ৭ ম্যাচের মধ্যে চারটি অর্ধশতরান এবং একটি শতরান করেছেন তিনি। এই পরিসংখ্যান থেকেই বোঝা যাচ্ছে, ঠিক কী রকম ছন্দে রয়েছেন সূর্য। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সেঞ্চুরি করার পর তো, তাঁকে নিয়ে এখন জোর চর্চা চলছে।

কিংবদন্তি ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ স্কাইয়ের পারফরম্যান্সে মুগ্ধ। তিনি মুম্বই ইন্ডিয়ান্সের থিঙ্ক ট্যাঙ্ককে পরামর্শ দিয়েছেন, সূর্যকুমার যাদবকে তিন নম্বরেই খেলানোর জন্য। ২০২৩ আইপিএলে সূর্যকুমারের ব্যাটিং কৌশল সম্পর্কে কথা বলতে গিয়ে সেহওয়াগ দাবি করেছেন যে, তারকা খেলোয়াড় রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের জন্য পাকাপোক্ত ভাবে ৩ নম্বরেই ব্যাট করতে নামতে পারেন। স্টার স্পোর্টসকে বীরুর বলেছেন, ‘স্কাই মুম্বই ইন্ডিয়ান্সের জন্য ৩ নম্বরেই স্থায়ী ভাবে ব্যাট করতে পারে। কারণ ও পেস এবং স্পিন দু'ক্ষেত্রেই ভালো খেলে।’

আরও পড়ুন: আমি বোলারদের অধিনায়ক- সেঞ্চুরির পরেও শুভমনের নাম উচ্চারণ করলেন না হার্দিক

রোহিত অ্যান্ড কোং-এর হয়ে জিটি-র বিরুদ্ধে সূর্যকুমার ৪৯ বলে ১০৩ রানের ম্যাচ জয়ী নক খেলেন। এবং সেই ম্যাচে ওয়াংখেড়েতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ২৭ রানের জয় ছিনিয়ে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। তারা এখন প্লে-অফের ওঠার বড় দাবীদার। কিংবদন্তি ভারতীয় স্পিনার হরভজন সিং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামার আগে দাবি করেছিলেন, লিগ তালিকার প্রথম দুইয়ের মধ্যে শেষ করবে মুম্বই ইন্ডিয়ান্স।

হরভজন বলেন, ‘মুম্বই ইন্ডিয়ান্স আবারও প্রমাণ করেছে, ওরা চ্যাম্পিয়ন দল এবং কী ভাবে শক্তিশালী ভাবে ফিরে আসা যায়, সেটা ভালো করে ওরা জানে। প্রতিযোগিতার প্রথম পর্বে হারের ধাক্কার পরে কেউ মুম্বইকে ধর্তব্যে আনছিল না। কিন্তু ওরা জিততে শুরু করার পর থেকেই সাফল্য পাচ্ছে। মুম্বই পারে প্রথম দুইয়ের মধ্যে শেষ করতে। গুজরাট টাইটান্সের ইতিমধ্যে ১৮ পয়েন্ট। মুম্বই ২ ম্যাচ জিতলে ওদেরও ১৮ হবে। আর কারও পক্ষে এই পয়েন্ট পাওয়া সম্ভব নয়।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রয়াত চন্দননগরের প্রাক্তন তৃণমূল বিধায়ক এবং মেয়র অশোক সাউ ‘ভাবতেই পারিনি..', পদ্মশ্রী পেয়ে আপ্লুত ভাওয়াইয়া শিল্পী, শোনালের গান শেখার গল্প রাজ্য স্বাস্থ্য দফতর কিনল ২০ লাখ প্যাকেট ‘‌ওআরএস’‌, কেনার হিড়িক বাড়লেও জোগান কম আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা ফাঁস হয়েছে: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির EPL Arsenal vs Chelsea FC Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Latest IPL News

যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.