বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > WC-এর মাঝেই ভারতের মহিলা শিবির আক্রান্ত IPL জ্বরে, শেফালির ফেভারিট টিম কী জানেন?

WC-এর মাঝেই ভারতের মহিলা শিবির আক্রান্ত IPL জ্বরে, শেফালির ফেভারিট টিম কী জানেন?

শেফালি বর্মার ফেভারিট টিম মুম্বই ইন্ডিয়ান্স। 

ভারতীয় দলের নির্ভরযোগ্য প্লেয়ার শেফালি বর্মা যেমন রীতিমতো উত্তেজিত। তাঁর ফেভারিট টিম আবার রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

শনিবার সন্ধ্যে থেকে শুরু হয়ে যাচ্ছে আইপিএলের মহারণ। চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের হাত ধরে এই বছরের আইপিএল অভিযান শুরু হচ্ছে। এ দিকে আইপিএল জ্বর পৌঁছে গিয়েছে সুদূর নিউজিল্যান্ডে। ভারতীয় মহিলা দলের শিবিরে। সকলেই আইপিএল-কে ঘিরে উত্তেজিত।

ভারতীয় দলের নির্ভরযোগ্য প্লেয়ার শেফালি বর্মা যেমন রীতিমতো উত্তেজিত। তাঁর ফেভারিট টিম আবার রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। শনিবার সাংবাদিক সম্মেলনে শেফালি বলেছেন, ‘আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সই আমার ফেভারিট টিম। ওদের খেলা দেখতে আমার ভালো লাগে।’

মেয়েদের আইপিএল ২০২৩ থেকে চালু হতে চলেছে। এমনই ঘোষণা করেছে বিসিসিআই। আর তার পর থেকেই মহিলা শিবিরে আইপিএল জ্বর যেন আরও তীব্র হয়েছে। শেফালি তো এখন থেকেই উত্তেজনায় ফুটছেন। তিনি বলেছেন, ‘২০২৩ মেয়েদের আইপিএলে ছ'টি দল খেলবে, এটা খুবই ভালো বিষয়। প্রত্যেকে বিশেষ করে তরুণ প্লেয়াররা অনেক কিছু শিখতে পারবে।’

আগামী বছর থেকে ছয়টি দল নিয়ে মহিলাদের আইপিএল টুর্নামেন্ট করার প্রস্তাব দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আইপিএল ২০২২ মরশুম শুরুর ঠিক একদিন আগে, ২৫ মার্চ শুক্রবার মুম্বইতে অনুষ্ঠিত আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে বিসিসিআই কর্মকর্তারা মহিলা আইপিএল শুরুর বিষয়ে আলোচনা করেন। যেখানে বলা হয়েছে, দেশে প্রতি বছর মহিলাদের আইপিএল টুর্নামেন্ট আয়োজনের বিশাল সম্ভাবনা রয়েছে। আপাতত ছয়টি দল নিয়ে টুর্নামেন্ট শুরু করার প্রস্তাব দিয়েছে বিসিসিআই। ২০২৩ সাল থেকেই এটি শুরু করার জন্য সমস্ত প্রচেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন