বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ফের আফ্রিদির নিশানায় IPL, সিরিজের মাঝে রাবাদাদের ভারতে আসার অনুমতি দেওয়ায় ক্ষুব্ধ পাক তারকা
প্রোটিয়া বোর্ডের সিদ্ধান্তে খুশি নন আফ্রিদি। ছবি- টুইটার।
প্রোটিয়া বোর্ডের সিদ্ধান্তে খুশি নন আফ্রিদি। ছবি- টুইটার।

ফের আফ্রিদির নিশানায় IPL, সিরিজের মাঝে রাবাদাদের ভারতে আসার অনুমতি দেওয়ায় ক্ষুব্ধ পাক তারকা

  • দক্ষিণ আফ্রিকা বোর্ডের সমালোচনায় প্রাক্তন পাক অল-রাউন্ডার।

ফের পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের নিশানায় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। সুযোগ পেলে আইপিএলের সমালোচনা করতে পিছপা হন না পাক তারকারা। প্রতিবারই কোনও না কোনওভাবে বিসিসিআইয়ের ঘরোয়া ক্রিকেট লিগের বিরোধীতা করতে দেখা যায় পাকিস্তানিদের। এবারও তার অন্যথা হল না।

এবার আইপিএল আন্তর্জাতিক ক্রিকেটে প্রভাব ফেলছে বলে সরাসরি অভিযোগ করলেন শাহিদ আফ্রিদি। প্রাক্তন পাক অল-রাউন্ডার তীব্র সমলোচনা করেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডেরও। প্রোটিয়া ক্রিকেটারদের আইপিএলের জন্য আন্তর্জাতিক সিরিজের মাঝপথে ভারতে আসার অনুমতি দেওয়ায় খুশি নন আফ্রিদি।

পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম দু'টি ওয়ান ডে ম্যাচের পর দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটাররা আইপিএল খেলতে ভারতের উদ্দেশ্য রওনা দেন। ডেভিড মিলার, কুইন্টন ডি'কক, এনরিখ নরকিয়া, কাগিসো রাবাদা ও লুঙ্গি এনগিদি তৃতীয় ম্যাচে মাঠে না নামায় পাকিস্তানের কাজ সহজ হয়ে যায়। তারা তৃতীয় ওয়ান ডে জিতে সিরিজের দখল নেয়।

আফ্রিদি পাকিস্তান দলকে সিরিজ জয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানান। তবে ঠিক তার পরেই তিনি সমালোচনা করেন দক্ষিণ আফ্রিকা বোর্ডের। টুইটারে আফ্রিদি লেখেন, ‘সিরিজের মাঝপথে দক্ষিণ আফ্রিকা বোর্ড ক্রিকেটারদের আইপিএলের জন্য রওনা হওয়ার অনুমতি দিয়েছে দেখে অবাক হচ্ছি। দেখে খারাপ লাগছে যে, কীভাবে টি-২০ লিগ আন্তর্জাতিক ক্রিকেটে প্রভাব ফেলছে। নতুন করে ভাবনা-চিন্তা করা দরকার।’

বন্ধ করুন