বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মায়াঙ্ক-শিখরের মধ্যে PBKS-এর যোগ্য নেতা কে? প্রীতির টিমের অধিনায়ক বাছলেন শাহরুখ
শিখর না মায়াঙ্ক- কে হবেন পঞ্জাবের অধিনায়ক?

মায়াঙ্ক-শিখরের মধ্যে PBKS-এর যোগ্য নেতা কে? প্রীতির টিমের অধিনায়ক বাছলেন শাহরুখ

  • প্রীতির দল অবশ্য নিলামের আগে মায়াঙ্ক আগরওয়াল এবং আর্শদীপ সিং-কে রিটেন করেছিল। এবং শিখর ধাওয়ানকে নিলামে কিনে তারা এই দলে যুক্ত করে। তাই শিখর না মায়াঙ্ক, কাকে অধিনায়ক করবে পঞ্জাব, তা নিয়ে জল্পনা রয়েছে।

পঞ্জাব কিংসের অধিনায়ক কে হবেন? এই নিয়েও রয়েছে জোর চর্চা। উঠে আসছে শিখর ধাওয়ান এবং মায়াঙ্ক আগরওয়ালের নাম। মেগা নিলামে প্রীতি জিন্টার টিম শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, কাগিসো রাবাডা, জনি বেয়ারস্টো এবং শাহরুখ খানের মতো তারকা খেলোয়াড়দের কিনে নেয়। পঞ্জাব স্কোয়াডের সর্বোচ্চ ২৫ জন খেলোয়াড়ের কোটা পূরণ করেছে।

প্রীতির দল অবশ্য নিলামের আগে মায়াঙ্ক আগরওয়াল এবং আর্শদীপ সিং-কে রিটেন করেছিল। এবং শিখর ধাওয়ানকে নিলামে কিনে তারা এই দলে যুক্ত করে। তাই শিখর না মায়াঙ্ক, কাকে অধিনায়ক করবে পঞ্জাব, তা নিয়ে জল্পনা রয়েছে।

শাহরুখ খান, যিনি ২০২১ আইপিএলে পাঞ্জাব কিংসের জার্সিতে নজর কেড়েছিলেন, তাঁকেও ফিরিয়ে আনে পঞ্জাব। সেই শাহরুখই এ বার পঞ্জাবের অধিনায়ক বেছে নিলেন। মায়াঙ্ক না শিখর - কাকে বাছলেন শাহরুখ খান?

স্টার স্পোর্টসের সাক্ষাৎকার দিতে গিয়ে শাহরুখ বলেছেন, ‘আমি শিখর ধাওয়ানের কথাই বলব, কারণ ওর অনেক অভিজ্ঞতা আছে। ওর মধ্যে আলাদা একটি বিষয় রয়েছে। এবং ওর ডায়ানামিক ব্যক্তিত্ব রয়েছে।’

শনিবার আইপিএল নিলামে ধাওয়ানের নামই প্রথম ডাকা হয়েছিল। আর পাঞ্জাব কিংস তাঁকে শুরুতেই ৮.২৫ কোটি দিয়ে কিনে নেয়। বাঁ-হাতি ভারতীয় ওপেনার ২০১৯-২০২১ পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। এবং আইপিএলের ২০১৩ ও  ২০১৪ মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কও ছিলেন তিনি। এখন দেখার, প্রীতির দল শাহরুখের পছন্দের অধিনায়ককেই বেছে নেয় কিনা!

বন্ধ করুন