বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > শাস্ত্রীকে বিরিয়ানি পাঠালেন শামি, সিরাজের সঙ্গে ঠাট্টা করলেন ভারতের প্রাক্তন কোচ
মহম্মদ শামির উপহার পেয়ে খুশি রবি শাস্ত্রী
মহম্মদ শামির উপহার পেয়ে খুশি রবি শাস্ত্রী

শাস্ত্রীকে বিরিয়ানি পাঠালেন শামি, সিরাজের সঙ্গে ঠাট্টা করলেন ভারতের প্রাক্তন কোচ

  • রবি শাস্ত্রী তার নিজস্ব স্টাইলে টিম ইন্ডিয়ার দুই ফাস্ট বোলার মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তারপরে নিজের কোচের জন্য বিরিয়ানি উপহার পাঠিয়ে দিলেন মহম্মদ শামি। প্রিয় ছাত্রের থেকে উপহার পেয়ে নিজের সোশ্যাল মাধ্যমে তার ছবি দিতে ভোলেননি রবি শাস্ত্রী।

ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী তার নিজস্ব স্টাইলে টিম ইন্ডিয়ার দুই ফাস্ট বোলার মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তারপরে নিজের কোচের জন্য বিরিয়ানি উপহার পাঠিয়ে দিলেন মহম্মদ শামি। প্রিয় ছাত্রের থেকে উপহার পেয়ে নিজের সোশ্যাল মাধ্যমে তার ছবি দিতে ভোলেননি রবি শাস্ত্রী।

ইদের দিন গুজরাট টাইনসের সঙ্গে পঞ্জাব কিংসের ম্যাচ ছিল। সেই দিন মহম্মদ শামিকে ও মহম্মদ সিরাজকে বিরিয়ানি খেতে মানা করেছিলেন রবি শাস্ত্রী।

সেই ম্যাচের পরে কয়েকদিন যেতে না যেতেই বৃহস্পতিবার আরও একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন রবি শাস্ত্রী। ভারতের প্রাক্তন কোচ নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে টেবিলে বসে বিরিয়ানি খেতে দেখা যাচ্ছে।

রবি শাস্ত্রী এই ছবি শেয়ার করে লিখেছেন,‘দারুণ লাগছে শামি। বিরিয়ানির জন্য ধন্যবাদ।’ এই বার্তার মধ্যেই মহম্মদ সিরাজের জন্যেও বার্তা দিয়েছিলেন শাস্ত্রী। তিনি লিখেছিলেন, ‘সিরাজ তোমারটা বাকি আছে।’ এই বলে মজার ইমোজি দিয়েছেন তিনি।

আসলেইদের দিন শাস্ত্রী দুই প্রিয় ছাত্র মহম্মদ সিরাজ ও মহম্মদ শামির ম্যাচ ছিল। তাই সেই দিন তাদের শুভেচ্ছা জানাতে গিয়ে দুই ক্রিকেটারকে বিরিয়ানি খেতে বারণ করেছিলেন রবি শাস্ত্রী। তবে শামির থেকে উপহার পেয়ে বেশ খুশি রবি শাস্ত্রী।

বন্ধ করুন