বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC-র ওপেনিং-এর জন্য শেন ওয়াটসন ভালো বিকল্প- সৌরভের দিল্লিকে নিয়ে হরভজনের কটাক্ষ

DC-র ওপেনিং-এর জন্য শেন ওয়াটসন ভালো বিকল্প- সৌরভের দিল্লিকে নিয়ে হরভজনের কটাক্ষ

হরভজন সিং ও শেন ওয়াটসন (ছবি-টুইটার)

আইপিএল -এর ১৬ তম মরশুমে, দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং এখনও পর্যন্ত অন্যান্য দলের তুলনায় খুব খারাপ পারফর্ম করেছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও একই ধরনের পারফরম্যান্স দেখা গিয়েছে। যার জন্য এখন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিং দিল্লি ক্যাপিটালসের ব্যাটিংকে কটাক্ষ করেছেন।

আইপিএল ২০২৩ -তে দিল্লি ক্যাপিটালস ওপেনারদের পারফরম্যান্স তেমন ভালো ছিল না। সেই অনুযায়ী পারফর্ম করতে পারেননি পৃথ্বী শ। ফিল সল্টও গত দুই ম্যাচে একটানা ফ্লপ হচ্ছেন। দলের বাজে ওপেনিং পারফরম্যান্স দেখে প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং দিল্লি ক্যাপিটালসকে কটাক্ষ করেছেন। তিনি বলেন, এখন দিল্লির ওপেনিং শুরু করা উচিত তাদের কোচ শেন ওয়াটসনের সঙ্গে।

দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনার পৃথ্বী শ-এর জন্য আইপিএল ২০২৩ মরশুমটা খুব খারাপ ছিল। এক ম্যাচে বড় ইনিংস খেলতে পারেননি তিনি। এখনও পর্যন্ত তিনি মোট ছয়টি ম্যাচ খেলেছেন এবং সেই সময়ে তিনি মাত্র ৪৭ রান করতে পেরেছেন। তাঁকে বারবার সুযোগ দেওয়া হলেও সেই সুযোগ গুলিকে কাজে লাগাতে পারেননি তিনি। পৃথ্বী শকে বাদ দিয়ে ফিল সল্টকে সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু তিনিও খারাপভাবে ফ্লপ হয়েছেন।

আরও পড়ুন… ওয়ার্নারকে নেতৃত্ব থেকে সরিয়ে এই ভারতীয়কে DC-র ক্যাপ্টেন করতে বললেন সুনীল গাভাসকর

আইপিএল -এর ১৬ তম মরশুমে, দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং এখনও পর্যন্ত অন্যান্য দলের তুলনায় খুব খারাপ পারফর্ম করেছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও একই ধরনের পারফরম্যান্স দেখা গিয়েছে। যার জন্য এখন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিং দিল্লি ক্যাপিটালসের ব্যাটিংকে কটাক্ষ করে বলেছিলেন যে তাঁর দলের সহকারী কোচ শেন ওয়াটসনকে এখনই অবসর ভেঙে এসে ওপেনিং করতে হবে।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে, টস জিতে দিল্লি ক্যাপিটালস একটি নতুন ওপেনিং জুটি নিয়ে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল। যেখানে ফিল সল্টকে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে পাঠানো হয়েছিল। পৃথ্বী শ-এর জায়গায় সল্টকে সুযোগ দেওয়া হয়েছিল, যাকে এই মরশুমে এখনও পর্যন্ত খুব খারাপ ফর্মে দেখা গেছে। ফিল সল্ট বিশেষ কিছু করতে পারেননি এবং ইনিংসের প্রথম বলেই প্যাভিলিয়নে ফিরে যান।

আরও পড়ুন… WTC ফাইনালের জন্য নির্বাচিত ভারতীয় দলকে সেরা বললেন রবি শাস্ত্রী

এই প্রসঙ্গে প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিং তাঁর ইউটিউব চ্যানেলে দিল্লি ক্যাপিটালস দলের ব্যাটিং নিয়ে খোঁচা মারেন এবং বলেন যে আমি বলতে চাই যে দিল্লি ক্যাপিটালসকে শেন ওয়াটসন খেলানো উচিত। তিনি বেশি দিন অবসর নেননি। এদিকে দিল্লির ওপেনিং জুটি যেভাবে খেলছে, তাতে ওয়াটসনকে আরও ভালো পারফর্ম করতে দেখা যাবে। হরভজন সিং বলেন, ‘আমি বলছি দিল্লি ক্যাপিটালসের শেন ওয়াটসনকে খেলানো উচিত। তিনি সম্প্রতি অবসর নিয়েছেন এবং এই মুহূর্তে দিল্লির ওপেনিং জুটি যেভাবে ফ্লপ হচ্ছে তা বিবেচনা করে ওয়াটসনকে প্রয়োজন হবে। তিনি দলের একটি ভালো বিকল্প হতে পারে।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

নিজের বিবৃতিতে অক্ষর প্যাটেল এবং মনীশ পান্ডের পারফরম্যান্সের প্রশংসা করেছেন হরভজন সিং। তিনি বলেছেন যে মনে হচ্ছে এই পিচে প্রথমে ব্যাট করতে গিয়ে দিল্লি দল ২৫ থেকে ৩০ রান কম করেছে। দিল্লির ব্যাটসম্যানরা মোটেও ভালো ব্যাটিং করেননি। অক্ষর প্যাটেল এবং মণীশ পান্ডে যেভাবে ৫ উইকেটে ৬২ রান থেকে একত্রে ইনিংস পরিচালনা করেছেন, তাদের অবশ্যই প্রশংসা করতে হবে এবং দলের স্কোর ১৪৪ রানে নিয়ে যাওয়ার জন্যও তাদের কৃতিত্ব দেওয়া উচিত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.