বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জাদেজাকে কোন কিংবদন্তি ক্রিকেটারের সঙ্গে তুলনা করেলন শাস্ত্রী?
জাদেজার উচ্ছ্বাস (ছবি: আইপিএল)
জাদেজার উচ্ছ্বাস (ছবি: আইপিএল)

জাদেজাকে কোন কিংবদন্তি ক্রিকেটারের সঙ্গে তুলনা করেলন শাস্ত্রী?

এবার রবীন্দ্র জাদেজাকে স্যার গ্যারফিল্ড সোবার্সের সঙ্গে তুলনা করলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটারের নামের সঙ্গে রবীন্দ্র জাদেজার নাম যুক্ত করে বর্তমানে জাদেজাকে সোশ্যাল মিডিয়া ডাকছে স্যার রবীন্দ্র গ্যারি সোবার্স নামে।

এবার রবীন্দ্র জাদেজাকে স্যার গ্যারফিল্ড সোবার্সের সঙ্গে তুলনা করলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন এই অলরাউন্ডার বাইশ গজে যেমন অলরাউন্ড পারফরমেন্স করতেন তেমনই নাকি অলরাউন্ড পারফর্ম করেন জাদেজা। এমনই মত ভারতীয় কোচের। সেই কারণে আরসিবি বনাম সিএসকে ম্যাচের পরেই নিজের টুইটারে জাদেজার আজকের ছবি দিয়ে শাস্ত্রী লেখেন, যদি তোমায় গ্যারি জাদেজা বলে ডাকি তাহলে ভুল হবেনা। এরপর রবি শাস্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন জাদেজা। আসলে এদিনের পারফরমেন্সের পরে টুইটার বা যে কোনও সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে ছিলেন জাদেজা।  

শুধু ব্যাট বা বল নয়, ফিল্ডিং সহ অলরাউন্ড পারফরমেন্স দিয়ে রবিবারের আইপিএল নিজের নামে লিখে রাখলেন রবীন্দ্র জাদেজা। ২৮ বলে করলেন অপরাজিত ৬৮রান। বল হাতে ১৩ রান দিয়ে নিলেন ৩ উইকেট। আর ফিল্ডিংয়ে রান আউঠ করলেন ড্যান ক্রিশ্চিয়ান।

ম্যাচের ২০তম ওভারে হার্ষাল প্যাটেলের বলে ঝড় তোলেন জাদেজা। এক ওভারে ৩৭ রান নিয়ে চেন্নাইয়ের ১৫৪ রানকে পৌঁছে দেন ১৯১ তে। জাদেজা ২৮ বলে ৬২ রান করে ইনিংস শেষে অপরাজিতই থাকেন। এই ইনিংসের পরে বল হাতেও তান্ডব করেন জাড্ডু। ৪ ওভার বল করে ১৩ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট। পরে ম্যাচে একটি রান আউটও করেন। অনেকে বলতে থাকেন, এই ম্যাচ চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোর নয় এই ম্যাচ হল বিরাটের আরসিবি বনাম রবীন্দ্র জাদেজা। 

রবি শাস্ত্রী টুইটকে রি-টুইট করে অনেকেই জাদেজাকে নতুন নামে ডাকতে শুরু করেছেন। জাড্ডুর নামের আগে যেমন স্যার বসানো হয়ে থাকে তেমনই গ্যারফিল্ড সোবার্সের নামের আগেও স্যার বসানো হয়। তাই ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটারের নামের সঙ্গে রবীন্দ্র জাদেজার নাম যুক্ত করে বর্তমানে জাদেজাকে ডাকা হচ্ছে স্যার রবীন্দ্র গ্যারি সোবার্স নামে।

বন্ধ করুন