বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘মিশন অক্সিজেন’ -কে সফল করতে এগিয়ে এলেন শিখর ধাওয়ান
দিল্লি ক্যাপিটলসের জার্সিতে শিখর ধাওয়ান (ছবি:আইপিএল)
দিল্লি ক্যাপিটলসের জার্সিতে শিখর ধাওয়ান (ছবি:আইপিএল)

‘মিশন অক্সিজেন’ -কে সফল করতে এগিয়ে এলেন শিখর ধাওয়ান

  • ‘মিশন অক্সিজেন’ -এ ২০ লক্ষ টাকা সঙ্গে নিজের ম্যাচ সেরার অর্থ দান করছেন ধাওয়ান। অক্সিজেনের অভাব মেটাতে যে ‘মিশন অক্সিজেন’ প্রচার শুরু হয়েছে, তারই অঙ্গ হিসেবে এই অর্থ দান।

ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা দিনে দিনে বাড়ছে। সেই সঙ্গে প্রতিদিনের প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জামেরও আকাল দেখা দিচ্ছে। এই পরিস্থিতিতে সকলেই এগিয়ে আসছেন। পিছিয়ে নেই ক্রিকেটাররা। প্রাক্তন থেকে বর্তমান একের পর এক বহু ক্রিকেটারই এগিয়ে এসেছেন। দু’হাত খুলে তাঁরা দান করছেন।

শুক্রবার এই তালিকায় যুক্ত হল নতুন আরও একটি নাম। দিল্লি ক্যাপিটলসের শিখর ধাওয়ান। নিজের টুইটারে বিবৃতি জারি করে ধাওয়ান জানিয়েছেন বর্তমানে দেশে করোনা পরিস্থিতি খুবই খারাপ। কোভডি রোগীদের জন্য সর্বত্রই অক্সিজেনের অভাব দেখা যাচ্ছে। সেকারণেই তিনি ২০ লক্ষ টাকা সাহায্য করতে চান। পাশাপাশি, আইপিএল-এর বাকি ম্যাচে তিনি যে নগদ অর্থ পাবেন তার পুরোটাই দান করে দেবেন বলেও তিনি জানিয়েছেন। অক্সিজেনের অভাব মেটাতে যে ‘মিশন অক্সিজেন’ প্রচার শুরু হয়েছে, তারই অঙ্গ হিসেবে এই অর্থ দান।

অক্সিজেন সিলেন্ডার কেনার জন্য অর্থ দান করছেন ধাওয়ান। তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘বহু বছর ধরে আপনাদের থেকে ভালবাসা এবং অকুণ্ঠ সমর্থন পেয়েছি। এবার আমার কিছু ফিরিয়ে দেওয়ার পালা। যারা সামনে থেকে কাজ করছেন, তাদের সবাইকে আমার কুর্নিশ। আপনাদের ঋণ শোধ করা অসম্ভব।’

নিজের টুইটারে ধাওয়ান লিখেছেন, তিনি নিজের পকেট থেকে ২০ লক্ষ টাকা দেওয়ার পাশাপাশি তিনি চলতি আইপিএলে ম্যান অফ দ্য ম্যাচ হিসাবে তিনি যত টাকা পাবেন সবটাই তিনি ‘মিশন অক্সিজেন’-এ দান করবেন।

বন্ধ করুন