বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 শুরুর আগেই CSK-তে ধাক্কা, ছিটকে গেলেন ধোনির ভরসা মুকেশ, দলে এলেন আকাশ

IPL 2023 শুরুর আগেই CSK-তে ধাক্কা, ছিটকে গেলেন ধোনির ভরসা মুকেশ, দলে এলেন আকাশ

মহেন্দ্র সিং ধোনি  ও মুকেশ চৌধুরী (ছবি-টুইটার)

আইপিএল শুরুর আগেই ছিটকে গেলেন সিএসকের পেসার মুকেশ চৌধুরী। শনিবার আইপিএলে তাদের প্রথম ম্যাচে সিএসকে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানসের। তার আগেই এল খারাপ খবর। তবে মুকেশ চৌধুরীর পরিবর্ত ক্রিকেটারের নাম এখনও ফ্রাঞ্চাইজির তরফে জানানো হয়নি। 

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৬তম মরশুম শুরুর আগেই ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। চারবারের চ্যাম্পিয়নদের হয়ে এবার খেলা হবে না অন্যতম প্রতিভাবান পেসারের। আইপিএল শুরুর আগেই ছিটকে গেলেন সিএসকের পেসার মুকেশ চৌধুরী। শনিবার আইপিএলে তাদের প্রথম ম্যাচে সিএসকে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানসের। তার আগেই এল খারাপ খবর।

আরও পড়ুন… সবচেয়ে দামী স্যাম কারানকে তো থাকছেন, ধাওয়ানের পঞ্জাব দলের একাদশে ভারতীয় কারা?

ফ্রাঞ্চাইজি সূত্রে খবর মুকেশ চৌধুরীর পিঠের চোট এখনও পুরোপুরি সারেনি। বর্তমানে তিনি বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন। তাঁর চোট না সারার ফলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আইপিএলের ২০২২ সালের মেগা নিলামে ২০ লক্ষ টাকা খরচ করে মুকেশকে কিনেছিল সিএসকে। সেবার আইপিএলে সিএসকের হয়ে তাঁর পারফরম্যান্স যথেষ্ট ভালো ছিল। যদিও সে বার দলগত ভাবে সিএসকের পারফরম্যান্স একেবারেই ভালো ছিল না। তখন পয়েন্ট তালিকায় নয় নম্বরে শেষ করেছিল সিএসকে।

আরও পড়ুন… সুযোগ কি পাবেন ঋদ্ধি? দেখে নিন কেমন হতে পারে IPL 2023-এ হার্দিকের GT-র প্রথম একাদশ?

২৬ বছর বয়সি বাম হাতের পেসার ২০২২ মরশুমে সিএসকের হয়ে ১৩ টি ম্যাচ খেলেছিলেন। তিনি নিয়েছিলেন ১৬টি উইকেট। ইকোনমি রেট ছিল ৯.৩২ রান প্রতি ওভার। তাঁর শ্রেষ্ঠ পারফরম্যান্স ছিল ৪৬ রানে চার উইকেট নেওয়া। ২০২২ সালের ডিসেম্বর মাসে তিনি শেষবার প্রতিযোগিতা মূলক ম্যাচে খেলেন। বিজয় হাজারের ফাইনালে খেলেছিলেন তিনি। মুম্বইয়ের হয়ে সৌরাষ্ট্রের বিরুদ্ধে ফাইনালে খেলেছিলেন তিনি। উল্লেখ্য এর আগে চোটের কারণে সিএসকে তাদের অলরাউন্ডার কাইল জেমিসনকে হারিয়েছে গোটা মরশুমের জন্য। তাঁর পরিবর্তে দক্ষিণ আফ্রিকার বোলিং অলরাউন্ডার সিসান্ডা মাগালাকে দলে নিয়েছে তারা।

এদিকে চেন্নাই সুপার কিংস মুকেশ চৌধুরীর পরিবর্ত খেলোয়াড়ের নাম ঘোষণা করল তারা। মুকেশ চৌধুরীর পরিবর্ত ক্রিকেটারের নাম হল আকাশ সিং। ফ্রাঞ্চাইজির তরফ থেকে আকাশের নাম জানান হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.