বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘গতকাল নেটে পরপর বোলড হচ্ছিল ও’, মাঠে কামিন্স ঝড়ে স্তম্ভিত KKR অধিনায়ক শ্রেয়স
প্যাট কামিন্স (ANI)

IPL 2022: ‘গতকাল নেটে পরপর বোলড হচ্ছিল ও’, মাঠে কামিন্স ঝড়ে স্তম্ভিত KKR অধিনায়ক শ্রেয়স

  • শ্রেয়স জানান, গতকাল নেটে ব্যাট করতে নেমে ভালোভাবে ব্যাট করতে পারছিলেন না প্যাট কামিন্স। তাই মাঠে নেমে তাঁর এই ঝড়ে শ্রেয়স অবাক।

বিশ্বের অন্যতম সেরা বোলার তিনি। তবে তাঁর ব্যাটে আগুন ঝরল। প্যাট কামিন্স। ২০২২ সালের আইপিএল-এ কেকেআর-এর জার্সিতে প্রথমবার মাঠে নেমেই সবাইকে স্তম্ভিত করেছেন প্যাট। মাত্র ১৪ বলে হাফসেঞ্চুরি করে দলকে অনায়াসে জয় এনে দেন এই অজি ক্রিকেটার। আর তাঁর এই ইনিংস দেখে কী বললেন কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার? ম্যাচ শেষে কামিন্সের দুর্দান্ত ইনিংস সম্পর্কে বলতে গিয়ে শ্রেয়স জানান তিনি স্তম্ভিত। যে পিচে অন্য ব্যাটাররা সেভাবে শট মারতে পারছিলেন না, সেখানেই অনায়াসে ব্যাট করে টি-২০ ক্রিকেটে দ্বিতীয় দ্রুততম হাফসেঞ্চুরির নজির ‘বোলার’ কামিন্সের। তবে এই কামিন্সই নাকি একদিন আগে নেটে ভালো ব্যাট করতে পারছিলেন না।

শ্রেয়স আইয়ার এদিন বলেন, ‘অসাধারণ! কামিন্স যেভাবে ব্যাট করল তা আমি ভাবতে পারিনি। কারণ একদিন আগেই নেটে ও বারবার বোলড হয়ে যাচ্ছিল। আমি তাঁর পাশের নেটেই ব্যাট করছিলাম।’ শ্রেয়স বলেন, ‘টাইমআউটের সময় আমাদের পরিকল্পনা ছিল যে ভেঙ্কি (ভেঙ্কটেশ আইয়ার) শিট অ্যাঙ্করের ভূমিকা পালন করবে আর প্যাট ব্যাট চালাবে। আমি প্যাটকে বললাম বল দেখে টাইম করতে কারণ ও একটা সময়ে খুব জোরে মারার চেষ্টা করছিল।’

উল্লেখ্য, গতকাল ১৬১ রান তাড়া করতে নেমে ১৩.১ ওভারে ১০১ রানে ৫ উইকেট পড়ে গিয়েছিল কেকেআর-এর। সেখান থেকে কামিন্স ঝড় তোলেন। ১৬তম ওভারেই দলকে জয় অনে দেন কামিন্স। মাত্র ১৫ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন। তাঁর ইনিংসে মাত্র দুটি ডট বল ছিল। ড্যানিয়েল স্যামসকে এক ওভারে ৩৫ রান মারেন কামিন্স। তাঁর গোটা ইনিংসে ছিল ছ’টি ছক্কা এবং ৪টি বাউন্ডারি।

 

বন্ধ করুন