বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Shreyas Iyer Sings: লখনউয়ের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের আগে খোশ মেজাজে শ্রেয়স, ইংরেজি গান গেয়ে মাতালেন KKR শিবির
সবাইকে গানে মাতালেন কেকেআর অধিনায়র শ্রেয়স আইয়ার (ছবি - টুইটার/কেকেআর)
সবাইকে গানে মাতালেন কেকেআর অধিনায়র শ্রেয়স আইয়ার (ছবি - টুইটার/কেকেআর)

Shreyas Iyer Sings: লখনউয়ের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের আগে খোশ মেজাজে শ্রেয়স, ইংরেজি গান গেয়ে মাতালেন KKR শিবির

  • Shreyas Iyer: ব্যাটিংয়ে বহুবার মুগ্ধ করেছেন সবাইকে। এমনকী তাঁর ‘ডান্স মুভ’ও কারোর অজানা নেই। এহেন শ্রেয়স এবার সবার মন কাড়লেন নিজের সুরে। সতীর্থদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেল কেকেআর অধিনায়ককে। ম্যাচের আগের দিন সন্ধ্যায় দলের একটি পার্টিতে ‘হে দের ডেলাইলা’ গান গাইতে শোনা গেল তাঁকে।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আজ অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে কেকেআর। প্লে অফের দৌড়ে যদি টিকে থাকতে হয় আজকে কেএল রাহুলদের হারাতে হবে শ্রেয়সদের। তার আগে অবশ্য দলের সতীর্থদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেল কেকেআর অধিনায়ককে। ম্যাচের আগের দিন সন্ধ্যায় দলের একটি পার্টিতে ‘হে দের ডেলাইলা’ গান গাইতে শোনা গেল তাঁকে। শুধু তাই নয়, সেকানে উপস্থিত বাকিদের দিয়েও গানের দুই লাইন গাওয়ান তিনি। সেই গানের ভিডিয়ো কেকেআর-এ তরফে তাদের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা হয়। (আরও পড়ুন: মেগা IPL উইকেন্ডের ৪ ম্যাচে ভাগ্য নির্ধারণ KKR সহ ৬ দলের! একনজরে বুঝুন অঙ্ক)

এদিকে দলের কঠিন সময়ের মধ্যেও শ্রেয়সের ব্যাট চলেছে। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ১০ ম্যাচে তাঁর সংগ্রহ ৩২৪ রান। অরেঞ্জ ক্যাপের দৌড়ে পাঁচ-ছয় নম্বরে থাকছেন তিনি। তবে তিনি চাইবেন দলের বাকিরাও তাঁকে যোগ্য সঙ্গত দিক। চলতি মরশুমে এখনও পর্যন্ত ১০ ম্যাচ খেলে চারটি ম্যাচে জিতে ও ছয়টি ম্যাচে হেরে ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার আট নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

এর আগে টানা পাঁচ ম্যাচ হারের পর ফের রাজস্থানের বিরুদ্ধে জয়ের শরণিতে ফিরেছে কেকেআর। এই আবহে আজকের ম্যাচেও সেই ফর্ম ধরে রাখতে মরিয়া হবে কলকাতা। যদিও ধারে ভারে কলকাতার থেকে বেশ শক্তিশালী লখনউ। কেএল রাহুলের লখনউ সুপার জায়ান্টস রয়েছে লিগ তালিকার দুই নম্বরে। ১০ ম্যাচের শেষে সাতটি ম্যাচ জিতে লিগ তালিকা ১৪ পয়েন্ট দখল করে আছে লখনউ। তবে শ্রেয়স যদি তাঁর গানের মতো দুর্দান্ত একটি পারফর্ম্যান্স মাঠে দিতে পারেন, তাহলে কেকেআর আজকের ম্যাচ জিতে আইপিএল-এ এগিয়ে যাওয়ার সম্ভাবনা জিইয়ে রাখবে।

বন্ধ করুন