বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কার সঙ্গে লন্ডনের রাস্তায় শুভমন গিল! চেলসি ম্যাচের উপস্থিতির পরেই তৈরি জল্পনা
ম্যাসন মাউন্টের জার্সি হাতে স্ট্যামফোর্ড ব্রিজে শুভমন গিল (ছবি:ইনস্টাগ্রাম)
ম্যাসন মাউন্টের জার্সি হাতে স্ট্যামফোর্ড ব্রিজে শুভমন গিল (ছবি:ইনস্টাগ্রাম)

কার সঙ্গে লন্ডনের রাস্তায় শুভমন গিল! চেলসি ম্যাচের উপস্থিতির পরেই তৈরি জল্পনা

  • শনিবার স্ট্যামফোর্ড ব্রিজ দেখতে পেল নতুন এই অতিথিকে। এদিনের ম্যাচে হ্যাটট্রিক করলেন ম্যাসন মাউন্ট। খেলার শেষে নিজের সই করা জার্সিও উপহার দিলেন ভারতীয় দলের এই ক্রিকেটারকে। এই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভমন গিল। এরপরেই তৈরি হয়েছে জল্পনা। উঠতে শুরু করেছে প্রশ্ন।

চেলসি বনাম নরউইচ সিটির ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন কলকাতা নাইট রাইডার্সের ওপেনার শুভমন গিল। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজ দেখতে পেল নতুন এই অতিথিকে। এদিনের ম্যাচে হ্যাটট্রিক করলেন ম্যাসন মাউন্ট। খেলার শেষে নিজের সই করা জার্সিও উপহার দিলেন ভারতীয় দলের এই ক্রিকেটারকে। এই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভমন গিল। এরপরেই তৈরি হয়েছে জল্পনা। উঠতে শুরু করেছে প্রশ্ন।  

সূত্রের খবর বলছে সেই সময় নাকি গ্যালারিতে শুভমনের সঙ্গে উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকরের কন্যা সারা। রবিবার থেকেই নেটমাধ্যমে এরকম একাধিক পোস্ট ছড়িয়ে পড়েছে। এই মুহূর্তে সারাও লন্ডনে রয়েছেন। শুভমনও ছুটি কাটাতে সেখানে গিয়েছেন। যদিও এই সত্যের স্বপক্ষে কোনও মজবুত তথ্য পাওয়া যায়নি। মাউন্টের জার্সি হাতে ধরে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শুভমন গিল। কিন্তু সারার কোথাও এখনও এমন কোনও ছবি দেয়নি যাতে প্রমাণ হয় যে সারাও শুভমনের সঙ্গে ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন।

শুভমন এবং সারার সম্পর্কের গুঞ্জন বহুদিন থেকেই বেসে চলেছে। কারোর কাছেই এই আলোচনা অজানা নয়। কিন্তু প্রকাশ্যে এখনও কেউই সে কথা স্বীকার করেননি। শনিবার নরউইচ সিটিকে ৭-০ ব্যবধানে উড়িয়ে দেয় চেলসি। ইংল্যান্ডের তরুণ স্ট্রাইকার মাউন্ট হ্যাটট্রিক করেন। তবে সবকিছুকে ছাড়িয়ে গিয়েছিল গিলের গ্যালারিতে উপস্থিতি। এখন সকলেই শুভমন গিল ও সারা সোশ্যাল মিডিয়াতে আড়ি পাততে শুরু করেছে। যদি কোনও ছবি পাওয়া যায়।

বন্ধ করুন