বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কার সঙ্গে লন্ডনের রাস্তায় শুভমন গিল! চেলসি ম্যাচের উপস্থিতির পরেই তৈরি জল্পনা

কার সঙ্গে লন্ডনের রাস্তায় শুভমন গিল! চেলসি ম্যাচের উপস্থিতির পরেই তৈরি জল্পনা

ম্যাসন মাউন্টের জার্সি হাতে স্ট্যামফোর্ড ব্রিজে শুভমন গিল (ছবি:ইনস্টাগ্রাম)

শনিবার স্ট্যামফোর্ড ব্রিজ দেখতে পেল নতুন এই অতিথিকে। এদিনের ম্যাচে হ্যাটট্রিক করলেন ম্যাসন মাউন্ট। খেলার শেষে নিজের সই করা জার্সিও উপহার দিলেন ভারতীয় দলের এই ক্রিকেটারকে। এই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভমন গিল। এরপরেই তৈরি হয়েছে জল্পনা। উঠতে শুরু করেছে প্রশ্ন।

চেলসি বনাম নরউইচ সিটির ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন কলকাতা নাইট রাইডার্সের ওপেনার শুভমন গিল। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজ দেখতে পেল নতুন এই অতিথিকে। এদিনের ম্যাচে হ্যাটট্রিক করলেন ম্যাসন মাউন্ট। খেলার শেষে নিজের সই করা জার্সিও উপহার দিলেন ভারতীয় দলের এই ক্রিকেটারকে। এই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভমন গিল। এরপরেই তৈরি হয়েছে জল্পনা। উঠতে শুরু করেছে প্রশ্ন।  

সূত্রের খবর বলছে সেই সময় নাকি গ্যালারিতে শুভমনের সঙ্গে উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকরের কন্যা সারা। রবিবার থেকেই নেটমাধ্যমে এরকম একাধিক পোস্ট ছড়িয়ে পড়েছে। এই মুহূর্তে সারাও লন্ডনে রয়েছেন। শুভমনও ছুটি কাটাতে সেখানে গিয়েছেন। যদিও এই সত্যের স্বপক্ষে কোনও মজবুত তথ্য পাওয়া যায়নি। মাউন্টের জার্সি হাতে ধরে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শুভমন গিল। কিন্তু সারার কোথাও এখনও এমন কোনও ছবি দেয়নি যাতে প্রমাণ হয় যে সারাও শুভমনের সঙ্গে ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন।

শুভমন এবং সারার সম্পর্কের গুঞ্জন বহুদিন থেকেই বেসে চলেছে। কারোর কাছেই এই আলোচনা অজানা নয়। কিন্তু প্রকাশ্যে এখনও কেউই সে কথা স্বীকার করেননি। শনিবার নরউইচ সিটিকে ৭-০ ব্যবধানে উড়িয়ে দেয় চেলসি। ইংল্যান্ডের তরুণ স্ট্রাইকার মাউন্ট হ্যাটট্রিক করেন। তবে সবকিছুকে ছাড়িয়ে গিয়েছিল গিলের গ্যালারিতে উপস্থিতি। এখন সকলেই শুভমন গিল ও সারা সোশ্যাল মিডিয়াতে আড়ি পাততে শুরু করেছে। যদি কোনও ছবি পাওয়া যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.