বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > প্রথম ইনিংসের পর ট্রোল হলেও ম্যাচের সেরা হন শুভমন, দিলেন নিন্দুকদের কড়া জবাবও

প্রথম ইনিংসের পর ট্রোল হলেও ম্যাচের সেরা হন শুভমন, দিলেন নিন্দুকদের কড়া জবাবও

শুভমন গিল। ছবি: পিটিআই

লখনউয়ের বিরুদ্ধে শুভমন গিলই একমাত্র ভদ্রস্থ স্কোর করেন। তার পরেও তাঁর ধীর গতির রানের জন্য টুইটারে ভক্তদের দ্বারা তীব্র ভাবে সমালোচিত হতে হয় তাঁকে। টাইটানসের ওপেনারের স্ট্রাইকরেট ছিল ১২৮.৫৭। কিন্তু গিলের খেলায় একেবারেই সন্তুষ্ট হননি টাইটানসের সমর্থকেরা।

মঙ্গলবার হার্দিক পাণ্ডিয়া টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নামলে দলের ওপেনার শুভমান গিল ৪৯ বলে ৬৩ রানের গুরুত্বপূর্ণ একটি ইনিংস খেলেন। শুভমনের রানের হাত ধরেই ১৪৪-এ পৌঁছয় গুজরাট।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে টপ-অর্ডার ব্যাটাররা সে ভাবে কিছুই করে উঠতে পারেননি। হার্দিক পাণ্ডিয়াও (১৩ বলে ১১) ব্যর্থ হন। ডেভিড মিলার (২৪ বলে ২৬) এবং রাহুল তেওয়াটিয়া (১৬ বলে অপরাজিত ২২) কিছুটা রানের গতি বাড়ানোর চেষ্টা করেছিলেন।

যাইহোক শুভমন গিলই একমাত্র ভদ্রস্থ স্কোর করেন। তার পরেও তাঁর ধীর গতির রানের জন্য টুইটারে ভক্তদের দ্বারা তীব্র ভাবে সমালোচিত হতে হয় তাঁকে। টাইটানসের ওপেনারের স্ট্রাইকরেট ছিল ১২৮.৫৭। কিন্তু গিলের খেলায় একেবারেই সন্তুষ্ট হননি টাইটানসের সমর্থকেরা।

আরও পড়ুন: ম্যাচের দ্বিতীয় সর্বোচ্চ রান ২৭, আর শুভমন নিলেন ৩১টি সিঙ্গল, হল নজির

তবে শুভমনের যতই সমালোচনা করুন না কেন সমর্থকেরা, ম্যাচের সেরা হয়ে পাল্টা জবাব দিয়েছেন তারকা ব্যাটার নিজেও। সেই সঙ্গে একটি মজাদার টুইট করেও সমালোচকদের তিনি এক হাত নিয়েছেন।

শুভমন একটি কচ্ছপ এবং একটি খরগোশের ইমোজি পোস্ট করেছেন। আসলে তিনি খরগোশ অবং কচ্ছপের গল্পটি সকলকে মনে করিয়ে দিতে চেয়েছেন। টুকটুক করে দৌড়েও রেসে কিন্তু কচ্ছপই জিতে গিয়েছিল। খরগোশ নয়।

শুভমনের পোস্ট।
শুভমনের পোস্ট।

পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গুজরাট। শুভমন গিলের লড়াকু হাফ-সেঞ্চুরির সুবাদে তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তোলে।

প্রতিপক্ষকে নাগালের মধ্যে বেঁধে রাখলেও টাইটানসের ঝুলিয়ে দেওয়া ছোটখাটো লক্ষ্য টপকে যেতে ব্যর্থ হয় লখনউ। চূড়ান্ত ব্যাটিং ভরাডুবির মুখে পড়ে সুপার জায়ান্টস ১৩.৫ ওভারে মাত্র ৮২ রানে অল-আউট হয়ে যায়। ৬২ রানে ম্যাচ জিতে শেষ চারের টিকিট নিশ্চিত করে গুজরাট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.