বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > লিগ তালিকার সাতে রয়েছে KKR, তবু IPL-এর প্লে অফে খেলার বিষয়ে অত্মবিশ্বাসী শুভমন

লিগ তালিকার সাতে রয়েছে KKR, তবু IPL-এর প্লে অফে খেলার বিষয়ে অত্মবিশ্বাসী শুভমন

  • করোনার জন্য আইপিএল স্থগিত হয়ে যাওয়ার আগে সাতটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছিল কলকাতার দলটি। আইপিএলের লিগ টেবলের সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। 
আইপিএলের লিগ টেবলের সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। বাকি রয়েছে আরও সাতটি ম্যাচ। এই সাতটি ম্যাচে নিজেদের সেরাটা দিয়ে প্রথম চারে ঢুকে পড়ার বিষয়ে আশাবাদী শুভমন গিল। করোনার জন্য আইপিএল স্থগিত হয়ে যাওয়ার আগে সাতটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছিল কলকাতার দলটি।
1/6আইপিএলের লিগ টেবলের সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। বাকি রয়েছে আরও সাতটি ম্যাচ। এই সাতটি ম্যাচে নিজেদের সেরাটা দিয়ে প্রথম চারে ঢুকে পড়ার বিষয়ে আশাবাদী শুভমন গিল। করোনার জন্য আইপিএল স্থগিত হয়ে যাওয়ার আগে সাতটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছিল কলকাতার দলটি।
শুভমন গিল বলেছেন, ‘প্রথম চারের মধ্যে আমরা থাকবই। যে কোনও দল যোগ্যতা অর্জন করতে পারে। আগে থেকে কিছুই বলা সম্ভব নয়। আশা করব পরের সাতটি ম্যাচে জিতে প্লে অফের রাস্তা পাকা করব।’
2/6শুভমন গিল বলেছেন, ‘প্রথম চারের মধ্যে আমরা থাকবই। যে কোনও দল যোগ্যতা অর্জন করতে পারে। আগে থেকে কিছুই বলা সম্ভব নয়। আশা করব পরের সাতটি ম্যাচে জিতে প্লে অফের রাস্তা পাকা করব।’
জেতার জন্যও আলাদা পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন গিল। তাঁর দাবি, ‘আমরা আগে যে ভাবে খেলেছি সেটাই করতে হবে। তা হলেই যোগ্যতা অর্জন করতে পারব।’
3/6জেতার জন্যও আলাদা পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন গিল। তাঁর দাবি, ‘আমরা আগে যে ভাবে খেলেছি সেটাই করতে হবে। তা হলেই যোগ্যতা অর্জন করতে পারব।’
নিভৃতবাস কাটিয়ে ইতিমধ্যে অনুশীলনের নেটে নেমে পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের তারকারা। পরের ম্যাচগুলোতে জয় ছাড়া, তারা কিছুই ভাবছে না।
4/6নিভৃতবাস কাটিয়ে ইতিমধ্যে অনুশীলনের নেটে নেমে পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের তারকারা। পরের ম্যাচগুলোতে জয় ছাড়া, তারা কিছুই ভাবছে না।
২০১২ এবং ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতার দল। তার পর থেকে তারা আর কখনও চ্যাম্পিয়ন হতে পারেনি।
5/6২০১২ এবং ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতার দল। তার পর থেকে তারা আর কখনও চ্যাম্পিয়ন হতে পারেনি।
২০২০ সালে আইপিএলে প্লে অফেই উঠতে পারেনি নাইট রাইডার্স। পাঁচ নম্বরে শেষ করেছিল। এই বছর এখনও পর্যন্ত তারা আইপিএলে সে ভাবে নজর কাড়তে পারেনি।
6/6২০২০ সালে আইপিএলে প্লে অফেই উঠতে পারেনি নাইট রাইডার্স। পাঁচ নম্বরে শেষ করেছিল। এই বছর এখনও পর্যন্ত তারা আইপিএলে সে ভাবে নজর কাড়তে পারেনি।
অন্য গ্যালারিগুলি