বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বড় ধাক্কা খেল CSK, ২০২২ IPL-এ নাও পাওয়া যেতে পারে ১৪ কোটির তারকা পেসারকে: রিপোর্ট

বড় ধাক্কা খেল CSK, ২০২২ IPL-এ নাও পাওয়া যেতে পারে ১৪ কোটির তারকা পেসারকে: রিপোর্ট

দীপক চাহার।

টিম ইন্ডিয়ার তারকা পেসার গত রবিবার কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে বল করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন। পরে আর মাঠে নামেননি। চাহারের অসমাপ্ত ওভার সম্পূর্ণ করেন বেঙ্কটেশ আইয়ার। জানা যায়, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তারকা পেসার।

আশঙ্কাকে সত্যি প্রমাণ করে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন দীপক চাহার। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁকে পাওয়া যাবে না বলেই জানা গিয়েছে। গোদের উপর বিষফোঁড়া , সম্ভবত এই বছর আইপিএলেই খেলা হবে না ১৪ কোটির দীপক চাহারের। নিঃসন্দেহে এটা বড় ধাক্কা চেন্নাই সুপার কিংসের কাছে।

টিম ইন্ডিয়ার তারকা পেসার গত রবিবার কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে বল করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন। পরে আর মাঠে নামতে পারেননি। চাহারের অসমাপ্ত ওভার সম্পূর্ণ করেন বেঙ্কটেশ আইয়ার। জানা যায়, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তারকা পেসার। 

টাইমস এফ ইন্ডিয়াকে এক সূত্র এই বিষয়ে কথা বলার সময়ে ইঙ্গিত দিয়েছেন যে, এই চোটের কারণে আইপিএল থেকে ছিটকে যেতে পারেন চাহার। এ দিকে ১৪ কোটিতে তাঁকে দলে নিয়েছে সিএসকে। সেই সূত্র টাইমসকে বলেছেন, ‘ওঁর চোটের অবস্থা ভালো নয়। যা মনে হচ্ছে তাতে ও আইপিএল থেকেও ছিটকে যেতে পারে।’

দীপক চাহার ২০২২ আইপিএলের মেগা নিলামে কেনা দ্বিতীয় দামি প্লেয়ার। ইশান কিষাণকে ১৫.২৫ কোটিতে কেনে মুম্বই ইন্ডিয়ান্স। দ্বিতীয় দামি প্লেয়ার হিসেবে ১৪ কোটিতে কেনা হয় চাহারকে।

তবে সিএসকে-র টিম ম্যানেজমেন্ট আশা করছে যে চাহার আইপিএলের আগেই ফিট হয়ে উঠবেন। এবং পুরো টুর্নামেন্টেই তাঁকে সুস্থ অবস্থায় পাওয়া যাবে। দীপক চাহার ছাড়াও, সূর্যকুমার যাদবও চোটের জন্য শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিকে গিয়েছেন।

এ দিকে, মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকেই সিএসকের আইপিএলের প্রস্তুতি শুরু করে দেওয়ার কথা। বিসিসিআই নিশ্চিত করেছে যে, টুর্নামেন্টটি মার্চ থেকে মে মাসের শেষ সপ্তাহের মধ্যে ভারতে অনুষ্ঠিত হবে। ক্রীড়াসূচি এবং ভেন্যু আগামী কয়েক দিনের মধ্যে ঘোষণা করা হবে।

বন্ধ করুন