বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আইপিএল খেলতে খেলতেই কোভিড আক্রান্তদের পাশে দাঁড়ালেন স্যার জাদেজা
জাদেজা ও তাঁর দিদি (ফাইল ছবি: গুগল)
জাদেজা ও তাঁর দিদি (ফাইল ছবি: গুগল)

আইপিএল খেলতে খেলতেই কোভিড আক্রান্তদের পাশে দাঁড়ালেন স্যার জাদেজা

  • সশরীরে না থাকলেও নীরবেই দিদি নয়নার সাহায্যে দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করলেন ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

ব্যাটিং,  বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিং দিয়ে হারা ম্যাচকে জিতিয়ে দিতে পারেন তিনি। নিজের পারফরমেন্স দিয়ে সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারেন। তিনি রবীন্দ্র জাদেজা। বাইশ গজের বাইরে এবার তাঁকে অন্য ভূমিকায় পাওয়া গেল। আইপিএল নিয়ে ব্যস্ত থাকলেও দেশের করোনা সঙ্কটের মাঝে দেশের মানুষের সাহায্যে এগিয়ে এলেন তিনি। মাঠের বাইরে সমর্থকদের মুখে হাসি ফোটালেন। সশরীরে না থাকলেও নীরবেই দিদি নয়নার সাহায্যে দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করলেন ভারতের এই অলরাউন্ডার।

শুধু খাবার নয়, চিকিৎসার সুযোগ না পাওয়া মানুষদের হাসপাতালে ভর্তি করা থেকে শুরু করে অক্সিজেনের জোগান সবকিছুই করে চলেছেন তিনি। রাজকোটে নাইট কার্ফু চলতে থাকায় নিজের রেস্তোরাঁ ‘জাড্ডুস ফুড ফিল্ড’ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন নয়না। তবে সেই রেস্তরাঁয় কাজ করতে থাকা কর্মীদের নিয়মিত সাহায্য করছেন তিনি।

তবে এবারই প্রথম নয় লকডাউনের সময়ও বহু মানুষকে সাহায্য করেছেন জাদেজা ও নয়না। জাদেজার দিদি বলেন, ‘এবারের সমস্যা কিছুটা আলাদা। করোনা আক্রান্তরা চিকিৎসার সুযোগ পচ্ছেন না। হাসপাতালে শয্যা নেই। জীবনদায়ী ওষুধ নেই,  অভাব রয়েছে অক্সিজেনের। তবুও মানুষের পাশে থাকার চেষ্টা করছি।’

তবে এতসবকিছু সামলেও নিজের ভাইয়ের দল চেন্নাই সুপার কিংসের খেলা মিস করছেন না নয়না। সিএসকে সমালোচকদের একহাত নিয়ে তিনি বলেন, ‘অনেকেই বলেছিল চেন্নাই বয়স্কদের দল। ওরা এবারও কিছুই করতে পারবে না। সব সমালোচনার জবাব দিয়েছে জা্ড্ডু আর ওর সতীর্থরা। মিলিয়ে নেবেন সিএসকে এবারও চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার।’

বন্ধ করুন