বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ছয় বলে তিনবার আউট! ২১ বছরের ভারতীয় স্পিনারের সামনে অসহায় ডেভিড ওয়ার্নার
রবি বিষ্ণোই ও ডেভিড ওয়ার্নার (ছবি:টুইটার)

ছয় বলে তিনবার আউট! ২১ বছরের ভারতীয় স্পিনারের সামনে অসহায় ডেভিড ওয়ার্নার

  • আবারও ডেভিড ওয়ার্নারকে নিজের শিকারে পরিণত করেছেন তরুণ স্পিনার রবি বিষ্ণোই। কেএল রাহুলদের বিরুদ্ধে খেলতে নেমে নিজের চমক দেখাতে পারেলন না অজি তারকা ক্রিকেটার। কারণ অবশ্য ভারতের তরুণ ক্রিকেটার রবি বিষ্ণোই।

১৫তম আইপিএল ১৫তম ম্যাচে দিল্লি ক্যাপিটলসের মুখোমুখি হয়েছিল ও লখনউ সুপার জায়ান্টস। এই ম্যাচে আবারও ডেভিড ওয়ার্নারকে নিজের শিকারে পরিণত করেছেন তরুণ স্পিনার রবি বিষ্ণোই। এই মরশুমের প্রথম ম্যাচে খেলতে নেমেছিলেন দিল্লি ক্যাপিটলসের ওপেনার ডেভিড ওয়ার্নার। আইপিএল-এর চলতি মরশুমে নিজের প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিলেন লখনউয়ের। কেএল রাহুলদের বিরুদ্ধে খেলতে নেমে নিজের চমক দেখাতে পারেলন না অজি তারকা ক্রিকেটার। কারণ অবশ্য ভারতের তরুণ ক্রিকেটার রবি বিষ্ণোই।

দিল্লি ক্যাপিটলসের ভক্তরা আশা করেছিলেন যেদিল্লিতে ফিরে ডেভিড ওয়ার্নার বড় ইনিংস খেলবেন। কিন্তু সেরকম কিছুই হল না। বরং ওয়ার্নার ১২ বলে চার রান করে দিল্লি ক্যাপিটলসকে চাপে ফেলে আউট হয়ে যান। ওয়ার্নারকে এদিন আউট করেন ২১ বছরের বিষ্ণোই। তবে এটা প্রথম নয়, ক্যারিয়ারে তৃতীয়বার ডেভিড ওয়ার্নারকে নিজের শিকারে পরিণত করেছেন বিষ্ণোই। এমতাবস্থায় এটা স্পষ্ট যে ওয়ার্নার তাঁর বিরুদ্ধে প্রতিবার পরাজিত হচ্ছেন।

টি-টোয়েন্টিতে মাত্র ছয়টা ডেলিভারির মধ্যে তিনবার ওয়ার্নারকে আউট করেছেন ভারতীয় তরুণ বোলার। তিন ইনিংসে ওয়ার্নার বিষ্ণোইয়ের বিরুদ্ধে মাত্র পাঁচ রান করতে পেরেছেন। এদিন বিষ্ণোই রোভম্যান পাওয়েলকে আউট করেন। এদিনের ইনিংসে চার ওবার বল করে ২২ রানের বিনিময়ে ২টি উইকেট শিকার করেছেন রবি বিষ্ণোই।

বন্ধ করুন