বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > হাসারাঙ্গা আর চামেরার IPL-এ খেলার বিষয়ে নাকি কিছুই জানে না শ্রীলঙ্কা বোর্ড
হাসারাঙ্গা এবং চামেরাকে পরিবর্ত হিসেবে দলে নিয়েছে আরসিবি। ছবি: গেটি
হাসারাঙ্গা এবং চামেরাকে পরিবর্ত হিসেবে দলে নিয়েছে আরসিবি। ছবি: গেটি

হাসারাঙ্গা আর চামেরার IPL-এ খেলার বিষয়ে নাকি কিছুই জানে না শ্রীলঙ্কা বোর্ড

  • এই বছর আইপিএলের নিলামে বিক্রি হননি শ্রীলঙ্কার এই দুই ক্রিকেটার। শনিবার আরসিবি-র তরফে জানানো হয়, অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার পরিবর্তে স্পিনার-অলরাউন্ডার ২৪ বছরের হাসারাঙ্গাকে দলে নিচ্ছে তারা। ২৯ বছরের ডানহাতি পেসার চামারাকে নেওয়া হয়েছে আবার অস্ট্রেলিয়ার ড্যানিয়াল স্যামসের পরিবর্তে।

স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর পরের পর্বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শ্রীলঙ্কার দুই তারকা ক্রিকেটারকে পরিবর্ত হিসেবে দলে নিয়েছে। ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং দুশমন্ত চামেরা যোগ দিতে চলেছে বিরাট কোহলির টিমে। ঘোষণাও করে দেওয়া হয়েছে আরসিবি-র তরফে। তবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, তারা নাকি এই দুই ক্রিকেটারের আইপিএলে যোগদান নিয়ে কিছুই জানে না। হাসারাঙ্গা বা চামেরা নাকি কিছুই জানায়নি।

শ্লীলঙ্কা ক্রিকেট বোর্ডের সচিব মোহন ডি'সিলভা জানিয়েছেন, দুই ক্রিটেরারের কেউই তাঁদের থেকে নাকি অনুমতিও নেয়নি। তাঁর দাবি, ‘আমি এখনও কিছুই জানি না। এই মাসের শেষ পর্যন্ত আমাদের লকডাউন চলবে।’ তিনি আরও জানিয়েছেন, ‘আমরা এখনও কোনও সিদ্ধান্ত নিয়ে উঠিনি। এবং ওরাও আমাদের কাছে ছাড়পত্রের জন্য কোনও রকম আবেদন করেনি। ওদের যে আইপিএলের জন্য দলে নেওয়া হয়েছে, সেটাই আমরা জানি না। ওরাও তো আমাদের থেকে কোনও অনুমতি নেয়নি।’

এই বছর আইপিএলের নিলামে বিক্রি হননি শ্রীলঙ্কার এই দুই ক্রিকেটার। তাঁদের বেস প্রাইস ছিল মাত্র ৫০ লক্ষ টাকা করে। শনিবার আরসিবি-র তরফে জানানো হয়, অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার পরিবর্তে স্পিনার-অলরাউন্ডার ২৪ বছরের হাসারাঙ্গাকে দলে নিচ্ছে তারা। ২৯ বছরের ডানহাতি পেসার চামারাকে নেওয়া হয়েছে আবার অস্ট্রেলিয়ার ড্যানিয়াল স্যামসের পরিবর্তে। স্থগিত হয়ে যাওয়ার আইপিএল শুরু হতে চলেছে ১৯ সেপ্টেম্বর থেকে। ভারতের বিরুদ্ধে এই দুই ক্রিকেটার অসাধারণ পারফরম্যান্স করেছেন। সম্ভবত সেই কারণেই তাঁদের দলে নিয়েছে আরসিবি।

বন্ধ করুন