বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জাদেজার তিন ফর্ম্যাটেই জাতীয় দলের হয়ে খেলা উচিত বলে মনে করেন সুরেশ রায়না
একসঙ্গে সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজা (ফাইল ছবি: গুগল)
একসঙ্গে সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজা (ফাইল ছবি: গুগল)

জাদেজার তিন ফর্ম্যাটেই জাতীয় দলের হয়ে খেলা উচিত বলে মনে করেন সুরেশ রায়না

চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়া একটি ভিডিওতে জাদেজার চেন্নাই দলের সতীর্থ সুরেশ রায়না তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। রায়নাকে বলতে শোনা যায় ' ব্যাট,বল হাতে দুরন্ত ফর্মে রয়েছেন জাদেজা। ও যে কোন দলের সম্পদ। আন্তর্জাতিক ক্রিকেটে সিনিয়র জাতীয় দলের হয়ে তিন ফর্ম্যাটেই খেলা উচিত জাদেজার।'

শুভব্রত মুখার্জি: আইপিএল ২০২০ একেবারে দুঃস্বপ্নের সময় কেটেছে চেন্নাই সুপার কিংসের। নিজেদের ইতিহাসে তারা প্রথমবার প্লে-অফে প্রবেশ করতে পারেনি। ২০২১ সালে তাই তারা স্বাভাবিকভাবেই মরিয়া হয়ে লড়াই করছেন। অসাধারণ পারফরম্যান্স করার জন্য প্রত্যেক ম্যাচে নিজেদের সেরাটা দিচ্ছেন। প্রথম ম্যাচে দিল্লির কাছে হারার পরে তারা অসাধারণ কামব্যাক করেছে।

 

তাদের এই জয়ের মূল স্থপতিদের মধ্যে অন্যতম ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। ব্যাটে ,বলে অসাধারণ পারফরম্যান্স করছেন তিনি। চেন্নাইয়ের হয়ে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাটে,বলে অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচ জেতান তিনি। ম্যাচে ২৮ বলে ৬২ রান করে নট আউট থেকে চেন্নাইয়ের স্কোরকে পৌঁছে দেন ১৯১ রানে। বল হাতে ৩ ওভার হাত ঘুরিয়ে ১৩ রান দিয়ে নিয়ে নেন ৩ টি উইকেট। ডিপে দুরন্ত ফিল্ডিংও করেন তিনি।

 

চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়া একটি ভিডিওতে জাদেজার চেন্নাই দলের সতীর্থ সুরেশ রায়না তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

রায়নাকে বলতে শোনা যায় ' ব্যাট,বল হাতে দুরন্ত ফর্মে রয়েছেন জাদেজা। ও যে কোন দলের সম্পদ। আন্তর্জাতিক ক্রিকেটে সিনিয়র জাতীয় দলের হয়ে তিন ফর্ম্যাটেই খেলা উচিত জাদেজার।'

বন্ধ করুন