বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > শীঘ্রই পন্তের সঙ্গে দেখা করবেন সৌরভ! ঋষভকে সুস্থ হওয়ার জন্য সময় দিতে চান মহারাজ

শীঘ্রই পন্তের সঙ্গে দেখা করবেন সৌরভ! ঋষভকে সুস্থ হওয়ার জন্য সময় দিতে চান মহারাজ

সৌরভ গঙ্গোপাধ্যায় ও ঋষভ পন্ত (ছবি-টুইটার)

সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘আমি নিশ্চিত জাতীয় দলও তাঁকে মিস করবে। তিনি তরুণ এবং তাঁর ক্যারিয়ারে অনেক সময় বাকি আছে। সে একজন বিশেষ খেলোয়াড় এবং সেরে উঠতে তাঁর সময় নেওয়া উচিত। আমরা তাঁর শুভ কামনা চাই এবং আমিও তার সঙ্গে দেখা করব।’

প্রাক্তন বিসিসিআই সভাপতি এবং আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট পরিচালক, সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন যে ভারতের তারকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্তকে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার আগে তাঁর ইনজুরি থেকে সেরে উঠতে হবে। এবং তার জন্য তাঁকে সময় দেওয়া উচিত। গত বছরের শেষ দিকে বাড়ি ফেরার পথে পন্ত একটি গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন। সেই সময় তিনি একাধিক আঘাত পেয়েছিলেন। এসব ভয়াবহ দুর্ঘটনার কারণে দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে রয়েছেন ঋষভ পন্ত। তিনি এই বছর আইপিএলও খেলতে পারবেন না। তাই দিল্লি ক্যাপিটালস অবশ্যই তাঁকে মিস করবে।

সুরেশ রায়না, হরভজন সিং, এস শ্রীসন্থ। ত্রয়ী মিলে পন্তের বাড়ি পৌঁছেছিলেন। দীর্ঘক্ষণ সময় তরুণ ক্রিকেটারের সঙ্গে সময় কাটালেন তাঁরা। গল্প-আড্ডা-খাওয়াদাওয়া, কিছুই বাদ গেল না। সর্বোপরি, পন্তকে উৎসাহ দিলেন তিনজনই। পাশে থাকার বার্তা দিলেন তাঁরা। দ্রুত সেরে ওঠার জন্য শুভকামনাও জানিয়ে এলেন এই ত্রয়ী। সুরেশ রায়না, হরভজনরা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে এই খবর জানিয়েছেন। হরভজন সিং সোশ্যাল মিডিয়ায় তিনটি ছবি পোস্ট করেছেন। তার একটিতে দেখা যাচ্ছে, ডান হাঁটুতে বিশেষ ক্যাপ পরে রয়েছেন পন্ত। এক হাতে ধরা ক্রাচ। সোফায় বসে আছেন। আর তাঁকে চারদিক থেকে ঘিরে বসে আড্ডা দিচ্ছেন ভাজ্জি, রায়না ও শ্রীসন্থ। আর একটি ছবিতে হেসে সকলকেই গল্প করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… IPL 2023-এ সেরা বোলিং আক্রমণ RCB-র, কেন বলছেন সঞ্জয় মঞ্জরেকর

দিল্লি ক্যাপিটালসের জারি করা প্রেস বিজ্ঞপ্তিতে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘আমি নিশ্চিত জাতীয় দলও তাঁকে মিস করবে। তিনি তরুণ এবং তাঁর ক্যারিয়ারে অনেক সময় বাকি আছে। সে একজন বিশেষ খেলোয়াড় এবং সেরে উঠতে তাঁর সময় নেওয়া উচিত। আমরা তাঁর শুভ কামনা চাই এবং আমিও তার সঙ্গে দেখা করব।’ আইপিএলের নতুন মরশুম নিয়ে কথা বলতে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘ছেলেদের সঙ্গে কাজ করে দারুণ লেগেছে এবং আমি মরশুম শুরুর অপেক্ষায় আছি। নেট অনুশীলন ভালো হয়েছে কিন্তু আমরা ম্যাচ মোডে যেতে চাই। রিকি পন্টিং দুর্দান্ত। তিনি প্রশিক্ষণের সময় অনেক তীব্রতা নিয়ে আনেন।’

আরও পড়ুন… IPL 2023: নেতৃত্ব চলে যাওয়ায় বিরক্ত ছিলেন জাড্ডু, কীভাবে রাগ ভাঙালেন ধোনি?

ঋষভ পন্তের অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের হাতে অধিনায়কত্ব তুলে দিয়েছে দিল্লি ক্যাপিটালস। একই সঙ্গে দলের সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অক্ষর প্যাটেলের হাতে। ওয়ার্নার সম্পর্কে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘ডেভিড ওয়ার্নার দলকে নেতৃত্ব দিতে আগ্রহী। তিনি সবসময় একটি চ্যালেঞ্জের জন্য প্রস্তুত এবং তিনি একজন দুর্দান্ত খেলোয়াড়। তাঁর অনেক রান ও অভিজ্ঞতা রয়েছে।’ আমরা আপনাকে জানিয়ে রাখি যে, দিল্লি ক্যাপিটালস তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১ এপ্রিল খেলবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.