বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > 'গতি দিয়ে কিচ্ছু হয় না', উমরানকে নিয়ে প্রতিক্রিয়ায় ঘুরিয়ে কটাক্ষ শাহিন আফ্রিদির
সতীর্থদের আলিঙ্গনে শাহিন আফ্রিদি ও হায়দরাবাদের জার্সিতে উমরান। ছবি- টুইটার।

'গতি দিয়ে কিচ্ছু হয় না', উমরানকে নিয়ে প্রতিক্রিয়ায় ঘুরিয়ে কটাক্ষ শাহিন আফ্রিদির

  • IPL 2022-এ বল হাতে রীতিমতো আগুন ঝরান উমরান মালিক। তবে পাক পেসার মনে করছেন যে, শুধু গতি দিয়ে সফল হওয়া যায় না।

গতি দিয়ে নজর কেড়েছিলেন আইপিএল ২০২১-এই। আইপিএল ২০২২-তে বল হাতে রীতিমতো আগুন ঝরান উমরান মালিক। আইপিএলের ইতিহাসে প্রথম ভারতীয় পেসার হিসেবে ১৫৭ কিলোমিটার প্রতি ঘণ্টায় বল করে নজির গড়েন সানরাইজার্স হায়দরাবাদের তরুণ পেসার।

লিগের ১৪টি ম্যাচেই সব থেকে জোরে বল করার পুরস্কার জেতেন উমরান। টুর্নামেন্টের সব থেকে গতিশীল বোলারের তকমাও ছিনিয়ে নিতে পারতেন উমরান। তবে ফাইনালে লকি ফার্গুসনের ১৫৭.৩ কিলোমিটার প্রতি ঘণ্টার একটি ডেলিভারি খেতাব ছিনিয়ে নিয়ে যায় উমরানের কাছ থেকে।

আনক্যাপড ভারতীয় পেসারের এমন আগুনে গতি নিয়ে প্রতিক্রিয়ায় ঘুরিয়ে কটাক্ষ করলেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। তাঁর দাবি, লাইন-লেনথ বজায় রাখতে না পারলে এবং বল সুইং করাতে না পারলে শুধু গতি দিয়ে কিচ্ছু হয় না।

আরও পড়ুন:- IPL 2022 Best XI: হরভজনের সেরা আইপিএল দলে জায়গা পেলেন KKR তারকা, দ্বাদশ ব্যক্তি শামি

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত শাহিন আফ্রিদি। তার ফাঁকেই উমরানকে নিয়ে সাংবাদিকদের আগ্রহ নিরসন করেন তিনি। আফ্রিদি বলেন, ‘যদি না সঠিক লাইন-লেনথ বজায় রেখে বল করতে পারেন এবং বল সুইং করাতে না পারেন, তবে শুধু গতি দিয়ে কিচ্ছু হয় না।’

আরও পড়ুন:- রোমাঞ্চকর লড়াই T10 লিগে, স্যাভিওর হ্যাটট্রিকেও ১ রানে হার ইন্ডিয়ান রিভার রোয়ার্সের: ভিডিয়ো

উল্লেখ্য, উমরান আইপিএল ২০২২-এর ১৪ ম্যাচে ২২টি উইকেট সংগ্রহ করেন।ইন্ডিয়ান প্রিমিয়র লিগে দুর্দান্ত বোলিংয়ের সুবাদে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গাও করে নেন তিনি।

বন্ধ করুন