বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > লিগ তালিকার লাস্টবয় SRH, তবু IPL-এ প্লে অফের স্বপ্ন দেখছেন কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন।
কেন উইলিয়ামসন।

লিগ তালিকার লাস্টবয় SRH, তবু IPL-এ প্লে অফের স্বপ্ন দেখছেন কেন উইলিয়ামসন

  • সানরাইজার্স হায়দরাবাদ ৭ ম্যাচ খেলে মাত্র একটিতে জিতেছে। ২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার একেবারে শেষে রয়েছে তারা। তার উপর আবার আইপিএলের প্রথম পর্বে ডেভিড ওয়ার্নারকে অধিনায়কের পদ থেকেও সরানো নিয়ে বহু জলঘোলা হয়েছে। তবে দলের নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন আইপিএলের দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়ানোর বিষয়ে আশাবাদী।

এ বার আইপিএলের শুরু থেকেই একেবারে ভালো ছন্দে নেই সানরাইজার্স হায়দরাবাদ। তার উপর আবার ডেভিড ওয়ার্নারকে অধিনায়কের পদ থেকেও সরানো নিয়ে বহু জলঘোলা হয়েছে। যার রেশ এখনও রয়ে গিয়েছে। তবে দলের নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন কিন্তু স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়ানোর বিষয়ে আশাবাদী।

ইতিমধ্যে আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছেন কেন। সানরাইজার্স হায়দরাবাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে উইলিয়ামসনকে বলতে শোনা গিয়েছেন, ‘ভাল কিছু করার জন্য যে সুযোগটা পেয়েছি, তাতে ভাল লাগছে। আর আমার মনে হয়, ক্রিকেটের প্রস্তুতির ক্ষেত্রে, যতটা সম্ভব কঠোর পরিশ্রম করতে হবে, পাশাপাশি স্মার্ট উপায় অবলম্বন করতে হবে। সব প্লেয়ারই এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে লড়াইয়ে নামবে। যেমনটা আমিও নামব।’

এখানেই শেষ নয়। কেন উইলিয়ামসন আরও বলেছেন, ‘টুর্নামেন্টের প্রথম পর্ব আমাদের খুবই খারাপ গিয়েছে। কিন্তু আমাদের মধ্যে একসঙ্গে লড়াইয়ে ফিরে আসার সেই শক্তি এবং উত্তেজনাটা রয়েছে। আমরা একসঙ্গে ২২ গজের লড়াইটা বেশ উপভোগই করি।’ দলকে প্লে অফে তোলার স্বপ্ন দেখছেন হায়দরাবাদের কিউয়ি অধিনায়ক।

সানরাইজার্স হায়দরাবাদ ৭ ম্যাচ খেলে মাত্র একটিতে জিতেছে। ২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার একেবারে শেষে রয়েছে তারা। সদ্য নিউজিল্যান্ডকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল জেতানো অধিনায়ক কি পারবে হায়দরাবাদকেও লড়াইয়ে ফেরাতে? সময়ই এর উত্তর দেবে!

বন্ধ করুন