বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > স্ত্রী ও সন্তানদের নাম লেখা জুতো পড়ে রেকর্ড গড়লেন ওয়ার্নার
ওয়ার্নারের বুটে লেখা স্ত্রী ও সন্তানদের নাম (ছবি:গুগল)
ওয়ার্নারের বুটে লেখা স্ত্রী ও সন্তানদের নাম (ছবি:গুগল)

স্ত্রী ও সন্তানদের নাম লেখা জুতো পড়ে রেকর্ড গড়লেন ওয়ার্নার

  • নিজের বুটে লিখলেন স্ত্রী ক্যান্ডিসের নাম। শুধু স্ত্রী নয়, নিজের ম্যাচ খেলার জুতোতে লিখলেন তিন সন্তানের নাম। আইভী মায়ে, ইন্ডি রায়ে ও ইসলা রোসের নাম লেখা বুট পড়ে মাঠে নামলেন তিনি। সেই বুট পড়েই এদিনের ম্যাচে মাইলস্টোন ছুঁলেন তিনি। 

বুধবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে জয় পেলনা সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের জন্য দিনটা খারাপ গেলেও, দলের অধিনায়কের জন্য দিনটা খুব একটা খারাপ গেলনা। ম্যাচে দুটি রের্কড গড়লেন তিনি। আইপিএল-এ ৫০তম অর্ধশতরান করার পাশাপাশি, টি-২০ ক্রিকেটে ১০,০০০ রানের মাইলস্টোন ছুঁলেন। তবে তার মধ্যেও এদিন ওয়ার্নারের এক পারিবারিক রূপ দেখতে পেল বিশ্ব ক্রিকেট।

যেখানে আইপিএলে খেলতে আসা সকল প্লেয়ারদের মধ্যে নানা রকমের ব্র্যান্ডের নাম লেখা জার্সি পড়তে দেখা যায়। ব্যাট থেকে হেলমেট সবেতেই থাকে বিজ্ঞাপনি কোম্পানি গুলোর নাম, সেখানে নিজের পরিবারের সদস্যদের নাম লেখা জুতো পড়ে মাঠে নামলেন ওয়ার্নার।

তিনি যেন জানতেন এদিনে ম্যাচে তিনি রেকর্ড গড়বেন। তাই তো এমন এক জুতো পড়ে তিনি মাঠে নামলেন যাতে নিজের স্ত্রী, ও তিন সন্তানের নাম লেখা। যখন ম্যাচ সম্প্রচার হচ্ছে তখনই ম্যাচের এক মুহূর্তে ওয়ার্নারের সেই জুতোকে দেখানো হয়। 

এমনিতেই ওয়ার্নার বাকি ক্রিকেটারদের থেকে একটু আলাদা। নিজের পরিবারের সঙ্গেই থাকতে তিনি বেশি ভালবাসেন। তাঁকে বারবার তাঁর পরিবারের সঙ্গে দেখতে পাওয়া যায়। যখন তিনি অস্ট্রেলিয়াতে নিজের বাড়িতে সময় কাটান বা করোনার আগে বাইরে কোথাও খেলতে যেতেন সর্বসময় তাঁর সঙ্গি থাকত তাঁর পরিবার। এবার সেই পরিবারকেই সঙ্গে নিয়ে মাটে নামলেন ওয়ার্নার। 

নিজের বুটে লিখলেন স্ত্রী ক্যান্ডিসের নাম। শুধু স্ত্রী নয়, নিজের ম্যাচ খেলার জুতোতে লিখলেন তিন সন্তানের নাম। আইভী মায়ে, ইন্ডি রায়ে ও ইসলা রোসের নাম লেখা বুট পড়ে মাঠে নামলেন তিনি। সেই বুট পড়েই এদিনের ম্যাচে দুটি মাইলস্টোন ছুঁলেন তিনি। আইপিএল-এর ইতিহাসে নিজেরসর্বাধিক৫০তম অর্ধশতরান পূর্ণ করলেন সঙ্গে টি-২০ ক্রিকেটে নিজের ১০,০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তিনি।  

বন্ধ করুন